‘ভারত’ ছবির টিজার মুক্তি পেল

বিনোদন ডেস্ক: নানান জল্পনার পর অবশেষে প্রকাশ্যে এলো সালমান খানের আসন্ন ‘ভারত’ ছবির টিজার। গতকাল বৃহস্পতিবার এক মিনিট ২৬ সেকেণ্ডের টিজারটি মুক্তি পায়।

জি নিউজ বলছে, সিনেমায় সালমানকে একজন নৌসেনা কর্মকর্তা হিসেবে দেখা যাবে বলে ইঙ্গিত পাওয়া যাচ্ছে। তবে টিজারে এক সেকেন্ডের জন্য ঠাই পাননি ক্যাটরিনা। পরিচালক আলি আব্বাস জাফরের এই সিনেমা নিয়ে বেশ কিছুদিন ধরেই দর্শকদের মধ্যে প্রত্যাশার পারদ চড়তে শুরু করে।

প্রথমে এই সিনেমায় সালমানের বিপরীতে অভিনয়ের কথা ছিল প্রিয়াঙ্কা চোপড়ার। কিন্তু, আচমকাই এই প্রজেক্ট থেকে সরে যান দেশি গার্ল। যা নিয়ে বলিউডে বিস্তর জল্পনা শুরু হয়ে যায়। আনন্দবাজার পত্রিকায় বলা হয়, পারিশ্রমিক নিয়ে টালবাহানার জেরেই নাকি সরে গেছেন প্রিয়াঙ্কা। যদিও, টিম ‘ভারত’ এ বিষয়ে কোনো মন্তব্য করেনি। আলি আব্বাস জাফরের কথায়, নিক জোনাসের সঙ্গে বিয়ের জন্যই নাকি সালমন খানের এই সিনেমা থেকে সরে গিয়েছেন প্রিয়াঙ্কা।

তবে প্রিয়াঙ্কার ঘনিষ্ঠ মহলের তরফে দাবি করা হয়, মনমতো পারিশ্রমিক না পাওয়াতেই শেষ পর্যন্ত ‘ভারত’ থেকে সরে দাঁড়ান তিনি। এদিকে এরপর সেখানে নিয়ে আসা হয় ক্যাটরিনা কাইফকে। ‘জিরো’-র শুটিং শেষ করে ‘ভারত’-এর জন্য সময় বের করেন তিনি।

সালমান, ক্যাটরিনা পাশাপাশি এই সিনেমায় দেখা যাবে দিশা পাটানি, সুনীল গ্রোভার, নোরা ফতেহি ও টাবুকে।

Facebooktwittergoogle_plusredditpinterestlinkedin
Share:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *