অনুর্ধ্ব-১৬ ক্রিকেটে চ্যাম্পিয়ন যশোর

যশোর প্রতিনিধি : ইয়াং টাইগার্স অনূর্ধ্ব-১৬ দক্ষিণাঞ্চল (খুলনা ও বরিশাল বিভাগ) ক্রিকেট প্রতিযোগিতার চ্যাম্পিয়ন হয়েছে যশোর জেলা। সোমবার সাতক্ষীরা সরকারি কলেজ মাঠে অনুষ্ঠিত খেলায় যশোর ৭ উইকেটে হারায় নড়াইলকে।

গত সপ্তাহে শেষ হওয়া অনুর্ধ্ব-১৪ খুলনা বিভাগীয় প্রতিযোগিতার শিরোপাও জিতেছিল যশোর জেলা দল।টস জিতে প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নেয় নড়াইল। ব্যাট করতে নেমে যশোরের বোলারদের নিয়ন্ত্রিত বোলিংয়ে ৪০ ওভার ১ বলে সব কয়টি উইকেট হারিয়ে ১৪২ রান করে নড়াইল। জবাবে ব্যাট করতে নেমে ৩৮ ওভার ১ বলে ৩ উইকেট হারিয়ে জয় নিশ্চিত করে যশোর।ব্যাট হাতে নড়াইলের শ্রাবন হোসেন ২৭ বলে এক হালি বাউন্ডারি ও ১ ছয়ে ২৯, তানভীর বিশ্বাস ২৬ ও মিলন হোসেন ২২ রান করে। অতিরিক্ত থেকে আসে ৩২ রান। যশোরের লেগ স্পিনার মেহেদি হাসান ৩১ রানে ও অফ স্পিনার আরিফ খান জয় ৪০ রানে ৩টি করে এবং আবরার মাহমুদ ৭ রানে ২টি, সাদমান শাহরিয়ার ও আলাউদ্দিন ১টি করে উইকেট দখল করে।ব্যাট হাতে যশোরের পক্ষে আলিফ ১১০ বলে ৮ চার ও ১ ছয়ে অপরাজিত ৬১, সাদমান ৩৫ ও মারুফ ৩০ বলে ৬ চারে ২৮ রান করে।

বল হাতে নড়াইলের হয়ে আরিশ জামান ২টা ও মিলন হোসেন ১টি উইকেট দখল করে।খেলা শেষে সাতক্ষীরার পুলিশ সুপার সাজ্জাদুর রহমান প্রধান অতিথি হিসেবে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন। অনুষ্ঠানে সাতক্ষীরা জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি আশরাফুজ্জামান আশুর সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন সাতক্ষীরা সরকারি কলেজের সহকারি অধ্যাপক আমানুল্লাহ আল হাদী ও জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক একেএম আনিছুর রহমান এ সময় উপস্থীত ছিলেন।

Facebooktwittergoogle_plusredditpinterestlinkedin
Share:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *