১১ কেজি ওজনের ৯৪ পিচ স্বর্ণের বারসহ ৩ জনকে আটক করেছে বিজিবি

ইকরামুল ইসলাম বেনাপোল প্রতিনিধি : যশোর-বেনাপোল সড়কের নতুনহাট এলাকায় একটি প্রাইভেট কার তল্লাশী করে ১১ কেজি ওজনের ৯৪পিচ স্বর্ণের বারসহ ৩জনকে আটক করেছে বিজিব ।

গোপন সংবাদের ভিত্তিতে গত রাত আড়াইটার সময় (রবিবার দিবাগত রাত) যশোর-বেনাপোল মহাসড়কের নতুনহাট এলাকায় একটি প্রাইভেট কার তল্লাশী করে এসব স্বর্ণের বারসহ ৩জনকে আটক করা হয়।
আটক তিনজন হলেন, শার্শা উপজেলার দুর্গাপুর গ্রামের আব্দুল জব্বারের ছেলে জাহিদুল ইসলাম, একই উপজেলার আমলাই গ্রামের আনারুল ইসলামের ছেলে ইয়াকুব আলী ও কুমিল্লা জেলার দাউদকান্দির নলচক গ্রামের মনির হোসেনের ছেলে দেলোয়ার হোসেন। উদ্ধার হওয়া সোনার মূল্য ৬ কোটি ৬০ লাখ টাকা বলে জানিয়েছে বিজিবি।
যশোর- ৪৯ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল সেলিম রেজা জানান, বিজিবি’র সুবেদার মিজানুর রহমানের নেতৃত্বে একটি টহল দল গত রাত আড়াইটার দিকে যশোর-বেনাপোল মহাসড়কের নতুনহাট এলাকায় বেনাপোল সীমান্তমুখী একটি প্রাইভেট কার (ঢাকা মেট্রো গ-৪৩-৪২২৯) তল্লাশী চালায়। এসময় তারা প্রাইভেট কারটি থেকে ৯৪ পিস সোনার বার উদ্ধার করে। যার ওজন ১০ কেজি ৯৩৫ গ্রাম। উদ্ধার হওয়া সোনার মূল্য ৬ কোটি ৬০ লাখ টাকা বলে জানান বিজিবি। এ ঘটনায় আটক ৩জনের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে বলে তিনি জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *