নওগাঁর ধামইরহাটে সোনার দোকানে চুরি

ধামইরহাট (নওগাঁ) প্রতিনিধি : নওগাঁর ধামইরহাটে একটি জুয়েলার্সে চুরি সংঘটিত হয়েছে। সিন্দুক কেটে চোরেরা সোনার গহনা, নগদ টাকাসহ প্রায় ২২ লাখ টাকার মালামাল লুট করেছে বলে জানা গেছে। সোমবার দিবাগত মধ্যরাতে উপজেলার আমাইতাড়া বাজারে উমর জুয়েলার্সে এ চুরির ঘটনা ঘটে।

সূত্র জানায়, উপজেলা সদর থেকে প্রায় দেড় কিলোমিটার পশ্চিমে আমাইতাড়া বাজারে অবস্থিত উমর জুয়েলার্স। সেখানে সোমবার রাতে পেছনের লোহার দরজা কেটে দোকানে প্রবেশ করে চোর। এরপর সিন্দুকের পাল্লা কেটে প্রায় ৩৫ ভরি সোনার গহনা, ৯০ ভরি রুপা ও নগদ প্রায় ৬০ হাজার টাকা নিয়ে যায়। বাজারে ৪ জন প্রহরী ও পুলিশের টহলদল থাকলেও তারা চুরির ঘটনা টের পাননি। চুরির সংবাদ পেয়ে পুলিশ কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

জুয়েলার্সের মালিক মোকারম হোসেন উজ্জল জানান, তিনি সোমবার রাত ৯টার দিকে দোকান বন্ধ করে বাড়িতে যান। পরদিন সকাল ৯টার দিকে দোকানে পৌছে চুরির ঘটনা টের পান। চোররা আনুমানিক ২২ লাখ টাকার মালামাল নিয়ে গেছে বলে তিনি ধারণা করছেন।

ধামইরহাট থানার ওসি শামীম হাসান সরদার বলেন, বাজারে বণিক সমিতির নৈশপ্রহরী ও থানা পুলিশের টহল দল ছিল। দোকানের পিছনের অংশ দুর্বল ও অনিরাপদ থাকার সুযোগ নিয়েছে চোরেরা। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *