কুষ্টিয়ায় শহীদ তিতুমীর সড়কের বাসিন্দাদের উচ্ছেদের প্রতিবাদে মানবন্ধন ও জেলা প্রশাসক বরাবর স্মারকলিপি প্রদান

কুষ্টিয়া প্রতিনিধি : কুষ্টিয়া পৌরসভার,শহীদ তিতুমীর সড়ক সংলগ্ন হত – দারিদ্র্য ভূমিহীন সাধারণ জনগোষ্ঠীর বসতবাড়ী উচ্ছেদ না করার প্রসঙ্গে, গতকাল বুধবার সকাল ১০ ঘটিকার সময়, শহীদ তিতুমীর সড়কের বাসিন্দারা, জেলা প্রশাসক চত্বরে মানববন্ধন ও জেলা প্রশাসক বরাবর স্মারকলিপি প্রদান করেন। অসহায় দারিদ্র্য পরিবারের বাড়ি গুলো যাতে উচ্ছেদ না হয়, সদয় অবগতির ও প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য স্মারকলিপির, অনুলিপি, কুষ্টিয়া পুলিশ সুপার।
কুষ্টিয়া পৌরসভার মেয়র।
সদর উপজেলা চেয়ারম্যান।
উপজেলা নির্বাহী অফিসার।বরাবর প্রেরণ করা হয়। মানববন্ধন ও স্মারকলিপি প্রদান অনুষ্ঠানে বক্তারা বলেন, আমরা স্বাধীনতার পর থেকে অত্র এলাকায় বসত ঘর নির্মাণ করে, কুষ্টিয়া পৌরসভার হোল্ডিং ট্যাক্স প্রদান করে স্থায়ীভাবে বসবাস করে আসছি। আমরা সবাই বিভিন্ন অর্থ লগ্নিকারী প্রতিষ্ঠান ও এনজিওর নিকট থেকে লোন নিয়ে ঘর নির্মাণ করে আমার বসবাস করে আসছি।
এখন আমারা লোক মুখে শুনতে পারছি এলাকায় বসবাসরত হাজার, হাজার মানুষের মাথা গুজার ঠাই বসতবাড়ি গুলো সরকারের পক্ষ থেকে ভাঙ্গার পরিকল্পনা চলছে। এখন যদি এই সকল বসত বাড়ি ভাঙ্গা হয় তাহলে এসব অসহায় ও দারিদ্র্য পরিবার গুলো অসহায় হয়ে পরবে। রাস্তায় বসা ছাড়া আমাদের কোন উপায় থাকবেনা।যদি মমতাময়ী মা, বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা যদি ১৬ লক্ষ রোহিঙ্গাদের এই দেশে আশ্রয় দিতে পারে তাহলে আমরা কেন গৃহহীন হয়ে পড়ব।তাই সরকারের কাছে আমাদের আকূল আবেদন আমাদের শেষ সম্বল মাথা গুজার ঠাই বসত বাড়িগুলো রক্ষা করুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *