কুষ্টিয়ায় প্রেমের টানে এসে রোহিঙ্গা তরুণী আটক

কুষ্টিয়া প্রতিনিধি : কুষ্টিয়ায় প্রেমের টানে এসে উম্মুল খায়ের (২২) নামে এক রোহিঙ্গা তরুণী পুলিশের হাতে আটক হয়েছে।বৃহস্পতিবার দুপুর ১২টার দিকে সদর উপজেলার হাটশ হরিপুর ইউনিয়নের শালদহ গ্রামের একটি বাড়িতে রোহিঙ্গা তরুনীসহ প্রেমিক যুবককে আটক করা হয়। পরে তাদের গোয়েন্দা কার্যালয়ে নেওয়া হয়। উম্মুল খায়ের মায়ানমারের মংডু উপজেলার সিতা পরীক্ষা গ্রামের ফজল হকের মেয়ে।

জানা গেছে, আটক রোহিঙ্গা তরুনী উম্মুল খায়ের গত শনিবার কক্সবাজারের উখিয়া উপজেলার কুতুপালং ট্যাংকখালী ১৭ নম্বর ক্যাম্প থেকে পালিয়ে কুষ্টিয়া সদর উপজেলার হাটশ হরিপুর ইউনিয়নের শালদহ গ্রামের প্রেমিকের বাড়িতে এসে ওঠে।  বৃহস্পতিবার গোপন সংবাদের ভিত্তিতে তরুনীসহ ওই যুবককে আটক করে পুলিশ।

কুষ্টিয়ার অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) গোলাম সবুর বলেন, ওই তরুনী ও যুবকের সাথে কথা বলে গোয়েন্দা পুলিশ জানতে পারেন, ওই যুবকের সাথে ওই তরুনীর প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। এরপর তরুনী কুতুপালং থেকে কুষ্টিয়ায় চলে আসে।

তিনি আরও বলেন, এ ব্যাপারে থানায় সাধারন ডায়েরি করা হয়েছে। মেয়েটিকে কুতুপালং ক্যাম্পে পাঠানে হবে। এছাড়া ওই যুবকের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। তদন্তের স্বার্থে যুবকের পরিচয় গোপন রাখা হচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *