নওগাঁর সাপাহারে এক গৃহবধূকে ধর্ষণ চেষ্টায় আটক ১

সাপাহার (নওগাঁ) প্রতিনিধি : নওগাঁর সাপাহারে দুই সন্তানের জননী এক গৃহবধুকে (৩৫) ধর্ষণ চেষ্টার অভিযোগে আব্দুল লতিফ (৪০) নামের এক ব্যক্তিকে পুলিশ আটক করেছে। মোবাইল ফোনে ডেকে নিয়ে ধর্ষণের চেষ্টা হয় বলে গৃহবধূ অভিযোগ করেছেন।
সূত্র জানায়, সাপাহার করমুডাঙ্গা গ্রামের বাসিন্দা গৃহবধূ শুক্রবার সকাল ৮টার দিকে অসুস্থ বাবাকে দেখার জন্য পাশের চৌমুহনী গ্রামে যান। এরপর বেলা সোয়া ১১টার দিকে ফেরার সময় লতিফ নামের দুসর্ম্পকের দেবর মোবাইলে ফোন করেন। জরুরি কথা আছে বলে লতিফ গৃহবধূকে রাস্তায় থামতে বলেন। পরে লতিফ তাকে কৌশলে মাদরাসা পাড়ার একটি বাড়ির মধ্যে ডেকে নেন। সেখানে বিভিন্ন কথার সুযোগে জাপটে ধরে ধর্ষনের চেষ্টা চালান লতিফ। গৃহবধূর চিৎকারে বাড়ি মালিকসহ অন্যরা ছুটে আসলে লতিফ পালিয়ে যান।
ধর্ষণ চেষ্টার এ ঘটনায় গৃহবধূ বাদি হয়ে সাপাহার থানায় মামলা দায়ের করেছেন। পুলিশ লতিফকে আটক করে জিজ্ঞাসাবাদ শুরু করেছে। আব্দুল লতিফ উপজেলার বলদিয়াঘাট করমুডাঙ্গার মৃত আরশাদ আলীর ছেলে। লতিফ বিয়ে না করে এলাকায় একাধিক নারীর সাথে শারীরিক সম্পর্কে জড়িয়েছেন বলে অভিযোগ রয়েছে।
সাপাহার থানার ওসি আব্দুল হাই জানান, আটক লতিফের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা হয়েছে। শনিবার বিকেলে তাকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *