অক্ষয় কুমারকে ধুম ৪-এ দেখা যাবে ?

বিনোদন ডেস্ক : জন আব্রাহাম, হৃত্বিক রোশন ও আমির খানের পর যশরাজ ফিল্মসের ধুম সিকুয়েলে কোন তারকাকে দেখা যাবে তা নিয়ে এতদিন জল্পনার শেষ ছিল না। অবশেষে সব জল্পনার অবসান হল। ভিলেনের চরিত্রে অভিনয় করছেন অক্ষয় কুমার।

শুরু থেকে এই চরিত্রে রণবীর সিং, রনবীর কাপুর, শাহরুখ খান এমন কি সালমান খানের নাম উঠে এসেছিল। সিনেমা সমালোচক অতুল মোহনের টুইটে জানা যায় অক্ষয় কুমারই থাকছেন ধুম ৪ এ।

টুইট করার বিষয়টি নিয়ে বেশ শোরগোল পড়ে গিয়েছে। টুইটে বলা হয়েছে,‘সব জল্পনার অবসান। ধুম ৪ এ অক্ষয় কুমারই থাকছেন। এবার শুধু অফিসিয়াল ঘোষণার অপেক্ষা। তবে এখনও কোনও অফিসিয়াল ঘোষণা করা হয়নি।’

আন্ডার ওয়ার্ল্ড ডনের ভূমিকায় আগের খলনায়কদের থেকেও দুরন্ত, ভয়ঙ্কর চরিত্রে অভিনয় করবেন অক্ষয়। এতে অভিষেক বচ্চন আর উদয় চোপড়া থাকবেন না।

যদিও পুরো ব্যাপারটাই বেমালুম অস্বীকার করেছে যশরাজ ফিল্মস। তাদের দাবি, এই ধরনের কোনও কথাই হয়নি কারোর সঙ্গে। এমনকি ধুম ৪ নিয়ে কোনও ভাবনাচিন্তাই নেই প্রযোজনা সংস্থার মাথায়। সম্পূর্ণটাই রটনা এবং ভিত্তিহীন। প্রযোজনা সংস্থা আরও জানায়, এই ধরনের কোনও পদক্ষেপ নিলে অবশ্যই তার আনুষ্ঠানিক ঘোষণা হবে। তাই সংস্থার থেকে কোনও খবর না নিয়ে এই ধরনের ভুয়া খবর ছড়ানো একেবারেই অর্থহীন।

তবে যা রটে তার কিছুটা বটে হলে সত্যিই এখন ভালো সময় যাচ্ছে অক্ষয় কুমারের। পাইপলাইনে রয়েছে সূর্যবংশী, আটরঙ্গী রে, বচ্চন পাণ্ডে, বেল বটম-এর মতো হেভিওয়েট ছবি। সূত্র: এনডিটিভি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *