চুয়াডাঙ্গার আলমডাঙ্গায় সড়ক দুর্ঘটনায় সবজি ব্যবসায়ী নিহত

আলমডাঙ্গা (চুয়াডাঙ্গা) প্রতিনিধি : চুয়াডাঙ্গার আলমডাঙ্গা উপজেলায় লাটাহাম্বার চাপায় সিরাজুল ইসলাম (৫৫) নামের এক সবজি ব্যবসায়ী নিহত হয়েছেন। এ সময় আহত হন আরো দুজন মোটরসাইকেল আরোহী। পুলিশ নিহতের লাশ উদ্ধার করে আলমডাঙ্গা থানায় নিয়েছে। আর আহতদের উদ্ধার করে স্থানীয় ক্লিনিকে চিকিৎসা দেওয়া হচ্ছে। সোমবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে আলমডাঙ্গা-কুষ্টিয়া সড়কের জগন্নাথপুর ব্রিজের নিকটে এ দুর্ঘটনা ঘটে।

নিহত সিরাজুল আলমডাঙ্গা উপজেলার জগন্নাথপুর গ্রামের মোজাহার আলীর ছেলে। আহত দুজন হলেন-একই গ্রামের দাউদ আলীর ছেলে ইমরান হোসেন (২৫) ও ওমর আলীর ছেলে আহার আলী (৫৫)।

জানা গেছে, সন্ধ্যার পর আলমডাঙ্গা থেকে একই মোটরসাইকেলযোগে বাড়ি ফিরছিলেন সিরাজুল ইসলাম, ইমরান হোসেন ও আহার আলী। জগন্নাথপুর ব্রিজের নিকটে তারা পৌঁছালে ভাঙ্গা রাস্তার গর্তে তাদের মোটরসাইকেল পড়ে যায়। এতে মোটরসাইকেল থেকে রাস্তায় ছিটকে পড়েন তিনজনই। সে সময় পেছন দিক থেকে আসা দ্রুতগামী লাটাহাম্বার তাদের চাপা দেয়। স্থানীয়রা উদ্ধার করে তাদেরকে দ্রুত আলমডাঙ্গার ফাতেমা ক্লিনিকে নিয়ে যান। সেখানে নেয়ার পর কর্তব্যরত ডাক্তার সিরাজুল ইসলামকে মৃত ঘোষণা করেন।

আলমডাঙ্গা থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) গাজী শামীমুর রহমান এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *