বরযাত্রীর গাড়ি থেকে মদ ও বিয়ার উদ্ধার, কারাগারে ৩ যুবক

বরিশাল প্রতিনিধি : বরিশাল-ঢাকা মহাসড়কের উজিরপুর উপজেলার ইচলাদী টোল প্লাজায় বাসস্ট্যান্ডে অভিযান চালিয়ে বরযাত্রীর গাড়ি থেকে মদ ও বিয়ার উদ্ধারের ঘটনায় আটক ৩ যুবককে কারাগারে পাঠিয়েছেন আদালত। মঙ্গলবার (১১ ফেব্রুয়ারি) বিকেলে চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের ভারপ্রাপ্ত বিচারক আমিনুল ইসলাম ওই নির্দেশ দেন।

আটককৃতরা হলেন ভোলার বোরহানউদ্দিন উপজেলার কালিবাড়ী এলকার মৃত ইন্দ্রজিৎ সাহার ছেলে শুভ সাহা, বরিশাল নগরীর মৃত তপন দাসের ছেলে রিপন দাস ও গৌরনদী উপজেলার আশোকাঠী গ্রামের মৃত অনিল সাহার ছেলে বাপ্পা সাহা।
উজিরপুর মডেল থানার ওসি জিয়াউল আহসান জানান, বরিশাল নগরীর ভাটিখানা থেকে মাইক্রোবাসযোগে বিদেশী মদ নিয়ে একদল বরযাত্রী আগৈলঝাড়ার উদ্দেশ্যে যাচ্ছে এমন খবর পেয়ে ইচলাদি টোল প্লাজায় চেকপোস্ট স্থাপন করা হয়। এসময় ওই গাড়িটি আটকে তল্লাশী চালিয়ে ৮ বোতল বিদেশী মদ ও ২৪ বোতল বিয়ার উদ্ধার করা হয় এবং ওই ৩ জন যুবককে আটক করে।

তিনি আরও জানান, এ ব্যাপারে গত সোমবার রাতেই উজিরপুর মডেল থানার এসআই রুহুল আমিন বাদী হয়ে মাদক দ্রব্য আইনে মামলা দায়ের করেন। মঙ্গলবার ওই মামলায় আটককৃতদের গ্রেফতার দেখিয়ে আদালতে সোপর্দ করা হলে বিচারক তাদের কারাগারে প্রেরন করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *