প্রফেসর নেহাল উদ্দিন শেখ এর পক্ষ থেকে মেধাবী ছাত্র ছাত্রীদের সংবর্ধনা ও ক্রেস্ট প্রদান অনুষ্ঠিত

কুষ্টিয়া প্রতিনিধি : আজ সকালে গ্রীন লীফ ইন্টারন্যাশনাল স্কুল তাদের কোর্টপাড়া কুষ্টিয়ার নিজস্ব বিদ্যালয় প্রাঙ্গনে প্রফেসর নেহাল উদ্দিন শেখ এর পক্ষ থেকে মেধাবী ছাত্র ছাত্রীদের সংবর্ধনা ও ক্রেস্ট প্রদান করা হয় এবং পিঠা উৎসব অনুষ্ঠিত হয়েছে। প্রফেসর নেহাল উদ্দিন শেখ (সাবেক অধ্যাপক কুষ্টিয়া সরকারি কলেজ, হিসাব বিজ্ঞান বিভাগ)। জয় নেহাল এর সৌজন্যে গ্রামবাংলার মানুষের চিরায়ত ঐতিহ্যের রীতিনীতিকে কিছুটা স্মরণ করিয়ে দিতে গ্রীন লীফ ইন্টারন্যাশনাল স্কুলে দিনব্যাপী সংবর্ধনা , ক্রেস্ট প্রদান ও পিঠা উৎসবের আয়োজন করে।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন,আলহাজ্ব খন্দকার মাহাবুবুর রহমান এ্যাড:জর্জকোর্ট, কুষ্টিয়া । বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ,এস ,এম শাতিল মাহামুদ আইনজীবি, আইনজীবি সমিতি, কুষ্টিয়া ও মো:নজরুল ইসলাম টেক্সট্রাইল ,ইঞ্জিয়ার । মোছা:শামীমা আক্তার পপি, প্রিন্সিপাল গ্রীন লীফ ইন্টারন্যাশনাল স্কুল ,কুষ্টিয়া। অনুষ্ঠানে প্রধান অতিথি আলহাজ্ব খন্দকার মাহাবুবুর রহমান বক্তব্যে বলেন, প্রবাসে থেকেও নেহাল পরিবার দেশ ,শহর এলাকার, মানুষকে, যেভাবে ভালোবাসেন তা আজকের দিনে বিরল বিষয় ।

এসময় মেধাবী শিক্ষার্থীদের মধ্যে কুরআন শরীফ,ক্রেস্ট বিতরন করা হয় পরে অনুষ্ঠানের প্রধান অতিথি স্বারক প্রদান কালে, বিশিষ্ট সমাজ সেবক মো:কামরুল হক পলাশ, উদীয়মান সাংবাদিক দেশের পত্রিকার সম্পাদক মো: সালমান শাহেদ, শিক্ষানবীস আইনজীবি সাদিয়া ইসলাম, তরুন সমাজ সেবক রাসিদুল ইসলাম চৌধুরী, মহিলা উদ্যোক্তা মুক্তি রানী ঘোষ,তরুন সমাজ সেবক এজাজ আহমেদ উশ্বাস, তরুন সমাজ সেবক আকাশকে সম্মাননা স্বারক প্রদান করেন ।অনুষ্ঠানে এসময় স্কুলের শিক্ষক- শিক্ষিকা ,ছাত্র ছাত্রী ,অবিভাবক গন উপস্থিত ছিলেন ।পরে অনুষ্ঠনের পিঠা উৎসবের স্টলগুলো ঘুরে দেখা যায়, বাঙালি ঐতিহ্যের নানা রকম পিঠার সমাহার। উৎসবে শিক্ষার্থীদের ১৭টি স্টলের পিঠার সমাহার যেমন ঠিক তেমনি, স্টলের নামে দেখা গেল বৈচিত্র। পরে সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয় ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *