কুষ্টিয়ার কুমারখালীতে অস্ত্রের মুখে জিম্মি করে স্কুল ছাত্রীকে ধর্ষণের চেষ্টা, যুবক আটক

কুমারখালী (কুষ্টিয়া) প্রতিনিধি : কুষ্টিয়ার কুমারখালীতে নবম শ্রেনীর স্কুল ছাত্রীকে দেশীয় অস্ত্রের মুখে জিম্মি করে ধর্ষণের অপচেষ্টার অভিযোগ পাওয়া গেছে।

কুমারখালী থানায় লিখিত অভিযোগের প্রেক্ষিতে জানা যায়, গত ১৪ ফেব্রুয়ারী শুক্রবার সন্ধায় মেয়েটি নিজ বাড়ির পিছনে গোবরের লাঠি আনতে গেলে ওৎ পেতে থাকা ফারুক, রাকিবুল ও অজ্ঞাত ২ জন দেশীয় অস্ত্র (হুজালী) ঠেকিয়ে মুখ চেপে ধরে তাকে জোরপূর্বক সাত্তার মাষ্টারের আম বাগানে নিয়ে গিয়ে ধর্ষণের চেষ্টা করে। এসময় মেয়েটি ঘটনার মূলহোতা ফারুকের হাতে কাঁমড়ে দিয়ে চিৎকার করতে থাকলে এলাকাবাসী ঘটনাস্থলে এসে তাকে উদ্ধার করে।

এই ঘটনায় ইতিমধ্য থানা পুলিশ বাগুলাট ইউনিয়নের মধুপুর গ্রামের আফান উদ্দিনের ছেলে রাকিবুল( ২২) কে আজ ১৫ ফেব্রুয়ারী শনিবার দুপুরে মধুপুর বাজার থেকে আটক করেছে। এবং ঘটনার মূলহোতা একই এলাকার মোতাহার হোসেনের ছেলে ফারুক হোসেন (৩২) পলাতক রয়েছে।

ঘটনার সত্যতা স্বীকার করে কুমারখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ জাহাঙ্গীর আলম জানান, ঘটনার মূলহোতা পালিয়ে গেলেও সহায়ককে গ্রেফতার করা হয়েছে। এবং মূল হোতাকে ধরার জন্য পুলিশী অভিযান অব্যাহত রয়েছে।

এই ঘটনায় কুমারখালী থানায় মেয়ের মা বাদী হয়ে মামলা দায়ের করেছে মামলা নং- ১৩ তাং ১৫/০২/২০২০।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *