Site icon দেশের পত্রিকা – দেশের পত্রিকা দেশের কথা বলে

চুয়াডাঙ্গায় অনির্দিষ্টকালের জন্য ইজিবাইক চলাচল বন্ধ, যাত্রীদের দুর্ভোগ

চুয়াডাঙ্গা প্রতিনিধি : চুয়াডাঙ্গা জেলার প্রধান সড়ক থেকে অযান্ত্রিক যানবাহন বন্ধের প্রতিবাদে জেলাজুড়ে অনির্দিষ্টকালের জন্য ধর্মঘট শুরু করেছে ইজিবাইক মালিক-শ্রমিকরা।

শনিবার সকাল থেকে জেলার কোথায় কোনো ইজিবাইক চলাচল করতে দেখা যায়নি। এর ফলে মারাত্মক ভোগান্তিতে পড়েছে সাধারণ যাত্রীরা। দুর্ভোগে পড়েছে চলমান এসএসসি পরীক্ষায় অংশ নেয়া পরীক্ষার্থীরাও।
ইজিবাইক শ্রমিক কল্যাণ সমিতির সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম জানান, জেলার অন্তত ২০ হাজার বেকার যুবক ইজিবাইক চালিয়ে সংসার চালাচ্ছে। এ অবস্থায় হঠাৎ করেই পুলিশ ইজিবাইক বন্ধের নির্দেশ দেয়। এতে অনেকটা দিশেহারা হয়ে আমাদের শ্রমিকরা ইজিবাইক চলাচল বন্ধ করে দেয়।

উল্লেখ্য, উচ্চ আদালতের নির্দেশে আঞ্চলিক মহাসড়কে সব ধরণের অবৈধ যানবাহন বন্ধে সম্প্রতি পুলিশের কঠোর অবস্থানের প্রচারণা চালায় চুয়াডাঙ্গা জেলা পুলিশ। পুলিশ সুপার জাহিদুল ইসলাম ঘোষণা দেন নছিমন, করিমন, আলমসাধু, ভটভটি, লাটাহাম্বার, থ্রি-হুইলার, ইজিবাইক ও পাখিভ্যান আঞ্চ লিক মহাসড়কে চলবে না। শনিবার থেকে এ ঘোষণা কার্যকরের কথা থাকায় একই দিন থেকে সব ধরণের ইজিবাইক চলাচল বন্ধ ঘোষণা করে ইজিবাইক শ্রমিক কল্যাণ সমিতি।

Exit mobile version