কুষ্টিয়ায় পশাল হত্যার দায়ে চারজনের যাবজ্জীবন

কুষ্টিয়া প্রতিনিধি : কুষ্টিয়ায় পলাশ হত্যা মামলায় চার আসামীর যাবজ্জীবন কারাদন্ডের আদেশ দিয়েছে আদালত। রবিবার সকালে বিশেষ দায়রা জজ আদালতের বিচারক মুন্সী মোঃ মশিয়ার রহমানের আদালতে আসামীদের উপস্থিতিতে এই রায় ঘোষনা করেন।
দন্ডপ্রাপ্তরা হলো, কুষ্টিয়া জেলার চৌড়হাস আদর্শপাড়ার আব্দুর রশিদ ছেলে রাকিবুল ইসলাম, এরশাদ নগর মাহাতাব উদ্দিনের ছেলে সুজন, পূর্ব মজমপুর ঝাউতলার নান্নু আহম্মেদ ছেলে শাহরিয়ার নাঈম রাব্বি এবং চৌড়হাস ফুলতলা কলোনীর কোহিনুরের ছেলে পিয়াস।
গত ২০১৬ সালের ১৮ সেক্টেম্বর ভিকটিম পলাশকে আসামীগণ মোবাইল ফোনের মাধ্যমে ডাকলে পলাশ ইজিবাইক করে কুষ্টিয়া সরকারী মহিলা কলেজের গেইটের সামনে রাস্তার উপর পৌছামাত্র ভিকটিম পলাশকে এলোপাতাড়ী ভাবে হামলা করে পরে দেশীয় অস্ত্র দিয়ে তাকে আঘাত করে। পলাশের বন্ধুরা খবর পেয়ে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করে। পরে নিহত পলাশের বাবা বাদী হয়ে আসামীগণের নামে মামলা দায়ের করেন।
এ মামলায় দীর্ঘ শুনানী শেষে আজ আদালত পেনাল কোডের ৩০২ ধারায় চার আসামীকে দোষী সাব্যস্ত করে যাবজ্জীবন কারাদন্ডের আদেশ দেয়। রায় ঘোষনার পর আসামীদেরকে কুষ্টিয়া জেলা কারাগারে প্রেরণ করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *