টালিগঞ্জ তাপস পালের মৃত্যু মানতে পারছে না

বিনোদন ডেস্ক : তাপস পাল মারা গেছেন, মঙ্গলবার ভোরে মুম্বাইয়ের একটি বেসরকারি হাসপাতালে শেষ নিশ্বাস ত্যাগ করেন তিনি। তাপসের এই মৃত্যু মানতে পারছেন না তা দীর্ঘদিনের সহকর্মীরা। আচমকা এমন মৃত্যুর খবরে ভেঙেও পড়েছেন কেউ কেউ।

বহু ছবিতে তাপসের সহ-অভিনেত্রী হিসেবে কাজ করছেন দেবশ্রী রায়। দেবশ্রী বলছেন, কিছুতেই মেনে নিতে পারছি না তাপস নেই। আপনজনকে হারিয়ে ফেললাম।

দেবশ্রীর সঙ্গে দাদার কীর্তি ছাড়াও সমাপ্তি, চোখের আলোয়, পর্বত প্রিয়, আগমন, সুরের আকাশেসহ আরও কয়েকটি ছবিতে অভিনয় করেছিলেন তাপস পাল। বুদ্ধদেব দাশগুপ্তর ‘উত্তরা’-র মতো ছবিতে কাজ করে দর্শকের মন জয় করেছিলেন তিনি।

তাপসের সঙ্গে একসঙ্গে বহু সিনেমায় কাজ করেছেন কলকাতার আরেক জনপ্রিয় অভিনেতা রঞ্জিত মল্লিক। রঞ্জিত মল্লিক বলছেন, খবরটা শুনে খুব খারাপ লাগছে। আমরা অনেক ছবিতে একসঙ্গে কাজ করেছি। সব ছবিই জনপ্রিয়। তার মধ্যে গুরুদক্ষিণার মতো সিনেমাও রয়েছে। খবরটা শুনে মন খারাপ হয়ে গেল। দীর্ঘদিন ধরে একসঙ্গে কাজ করেছি তো। আর কী বলব বলুন? আত্মার শান্তি কামনা করি।

মঙ্গলবার ভোরে মুম্বাইয়ের একটি বেসরকারি হাসপাতালে মারা যান তাপস পাল। তার বয়স হয়েছিল ৬১ বছর। অভিনয়ের পাশাপাশি ২০০৯ সালের ভারতীয় সাধারণ নির্বাচনে তৃণমূল কংগ্রেস থেকে টিকিট নিয়ে নির্বাচিত হয়ে কৃষ্ণনগর থেকে এমপি হন তিনি।

২৮ জানুয়ারি মেয়ের সঙ্গে দেখা করতে মুম্বাই গিয়েছিলেন তাপস পাল। তার ফেরার কথা ছিল ২ ফেব্রুয়ারি। কিন্তু বিমান ধরার আগেই বুকে ব্যথা শুরু হয়। তখন থেকেই মুম্বাইয়ের একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন তিনি। আর আজ সকালে তার মৃত্যু হলো।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *