প্রধানমন্ত্রীর সেলফি বোন-কন্যাকে সঙ্গে নিয়ে

অনলাইন ডেস্ক : জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতির সামনে দাঁড়িয়ে ছোট বোন শেখ রেহানা ও কন্যা সায়মা ওয়াজেদ পুতুলকে সঙ্গে নিয়ে সেলফি তুলছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। শুক্রবার সন্ধ্যায় রাজধানীর শিল্পকলা একাডেমিতে তিনি এই সেলফিটি তোলেন।

রাতে ছবিটি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকের ওয়ালে ওয়ালে ঘুরতে দেখা যায়। প্রধানমন্ত্রীর তোলা সেলফি নিজের ফেসবুকে পোস্ট দিয়েছেন প্রধানমন্ত্রীর সহকারী প্রেস সচিব ইমরুল কায়েস রানা।
তিনি লিখেছেন, ‘আজ সন্ধ্যায় রাজধানীর শিল্পকলা একাডেমিতে জাতির পিতার প্রতিকৃতির সামনে দাঁড়িয়ে ছোট বোন শেখ রেহানা, কন্যা সায়মা ওয়াজেদ হোসেন পুতুলকে সঙ্গে নিয়ে সেলফি তুলছেন ডিজিটাল বাংলাদেশের রূপকার, প্রযুক্তিবান্ধব মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা।’

প্রযুক্তিবান্ধব প্রধানমন্ত্রী শেখ হাসিনা সুযোগ পেলেই নাতি-নাতনীদের নিয়ে মোবাইল ফোনে গেমস খেলেন। আবার কখনো কখনো গ্রাম বাংলার অপরূপ দৃশ্য নিজের ফোনে ধারণ করেন তিনি।

গত ২৪ জানুয়ারি টুঙ্গিপাড়ায় যাওয়ার পথে পদ্মাসেতুর উপর নির্মিত স্বপ্নের পদ্মা সেতুর দৃশ্য নিজের ক্যামেরায় ধারণ করেন বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা।

সূত্রমতে, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আজকে ডিজিটালে রূপ নিয়েছে। প্রযুক্তিকে এগিয়ে নিতে তিনি দেশবাসীকে উৎসাহ দেন। যে কারণে সময় সুযোগ পেলেই নিজেও সেলফি তুলতে ছাড়েন না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *