Site icon দেশের পত্রিকা – দেশের পত্রিকা দেশের কথা বলে

আলমডাঙ্গায় আট গরু ব্যবসায়ীর তিন লাখ টাকা কেড়ে নিল ডাকাত চক্র

আলমডাঙ্গা (চুয়াডাঙ্গা) প্রতিনিধি : গাছ ফেলে লাটাহাম্বার (দেশীয় প্রযুক্তিতে তৈরি) থামিয়ে আলমডাঙ্গার নতিডাঙ্গা গ্রামের ৮ গরু ব্যবসায়ীর নিকট থেকে প্রায় সাড়ে ৩ লাখ টাকা কেড়ে নিয়েছে সংঘবদ্ধ ডাকাত দল। কুষ্টিয়ার বালিয়াপাড়া পশুহাট থেকে বাড়ি ফেরার পথে শনিবার (২২ ফেব্রুয়ারি) রাত ৮টার দিকে বন্ডবিল-মাদারহুদা মাঠের ভেতর পৌঁছলে তারা ডাকাতচক্রের কবলে পড়েন।

ডাকাতির শিকার গরু ব্যবসায়ীদের সূত্রে জানা গেছে, আলমডাঙ্গা উপজেলার নতিডাঙ্গা গ্রামের বাদল কামারের ছেলে হাশেম আলী, কাউসার আলীর ছেলে শরিফ, রবিউল ইসলামের ছেলে রফিকুল ইসলাম, গোবিন্দ কুমারের সুজন, শুকলালের ছেলে তরিকুল, নূর ইসলামের ছেলে শহিদ, আবু তালেবের ২ ছেলে তানজিল ও তানসির গতকাল ২২ ফেব্রুয়ারি তারা কুষ্টিয়ার বালিপাড়া পশুহাট থেকে গরু বেচাকেনা করে বাড়ি ফিরছিলেন।

শনিবার রাত ৮টার দিকে তাদের বহন করা লাটাহাম্বার আলমডাঙ্গার বন্ডবিল-মাদারহুদা মাঠের ভেতর পৌঁছালে পূর্ব থেকে রাস্তায় ডাকাত চক্রের ফেলে রাখা গাছের সামনে দাঁড়াতে বাধ্য হয়। সে সময় রোডের দুপাশ থেকে ৮/১০ জন ডাকাত দেশীয় অস্ত্র নিয়ে তাদের ওপর চড়াও হয়। গরু ব্যবসায়ী হাশেম, শরিফ ও রফিকুলকে মারধর করে।

ডাকাত চক্র মারধর করে ও বোমা হামলার ভয় দেখিয়ে হাশেমের নিকট থেকে ৯০ হাজার, শরিফ, রফিকুল ও সুজনের নিকট থেকে ২ লাখ ২০ হাজার টাকা, তরিকুলের নিকট থেকে ১৫ হাজার টাকাসহ প্রায় সাড়ে ৩ লাখ টাকা কেড়ে নিয়েছে।

এদিকে, ডাকাতি সংঘটিত হওয়ার সংবাদ পেয়ে আলমডাঙ্গা থানার অফিসার ইনচার্জ সৈয়দ আশিকুর রহমান সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থলে উপস্থিত হন। তিনি বলেন, এ ঘটনায় জড়িতদের গ্রেপ্তার করতে সর্বাত্মক অভিযান চালানো হচ্ছে।

Exit mobile version