Site icon দেশের পত্রিকা – দেশের পত্রিকা দেশের কথা বলে

‘বাংলাদেশি ট্যাক্সি চালকের সঙ্গে অনুপম খেরের বিনয়, ভিডিও ভাইরাল’

বিনোদন ডেস্ক : বলিউডের বিখ্যাত অভিনেতা অনুপম খের  বর্তমানে যুক্তরাষ্ট্রে রয়েছেন ‘নিউ আমস্টারডাম’ নামের একটি টেলিভিশন সিরিজে অভিনয়ের কাজে। সম্প্রতি তিনি নিউইয়র্কে একটি ট্যাক্সিক্যাবে ভ্রমণের সময়কার ভিডিও শেয়ার করেন ইনস্টাগ্রামে। অনুপম যে ট্যাক্সিতে ভ্রমণ করছিলেন তার ড্রাইভার ছিলেন একজন বাংলাদেশি। ওই ড্রাইভার তাকে বারবার বলছিলেন তিনি তাকে কোথাও দেখেছেন কিন্তু মনে নেই। অনুপমও এতে মজা পাচ্ছিলেন এবং ওই ড্রাইভারের সঙ্গে আলাপ শুরু করেন।

মোহাম্মদ জামান নামের ওই ট্যাক্সি চালক এক পর্যায়ে অনুপমকে বলেন, তিনি হিন্দি সিনেমা দেখেন। তখন অনুপমও নিজের পরিচয় প্রকাশ করেন এবং তার সঙ্গে খোশগল্পে মেতে উঠেন। আর ওই ড্রাইভার যে তাকে চিনতে পারছিলো না সে বিষয়টিও উপভোগ করছিলেন অনুপম।

মোহাম্মদ জামান অনুপমকে জানান যে তিনি তার ভক্ত। এরপর তিনি তার সঙ্গে ছবি তোলেন। এবং গন্তব্যে পৌঁছানোর পর জামান তার কাছ থেকে কোনো ভাড়াও নেননি। বাংলাদেশি ট্যাক্সি ড্রাইভারের এই ভালোবাসায় অভিভুত হয়ে পড়েন অনুপম।

ওই ঘটনার ভিডিও অনুপম খের সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে পোস্ট করার পর ওই বাংলাদেশি ট্রাক্সি চালকের সঙ্গে তার বিনয়ী আচরণের প্রশংসা করেন নেটিজেনরা।

বলিউডে পারিবারিক কোনো ব্যাকগ্রাউন্ড এবং গডফাদারের সহায়তা ছাড়াই নিজের জায়গা তৈরি করে নেন। ফলে অনুপম খের হিন্দি সিনেমায় সত্যিকার সাফল্যের একটি গল্প। সিমলার এক কাশ্মীরি হিন্দু পণ্ডিত পরিবার থেকে বলিউডে কাজ করতে আসেন অনুপম খের। মুম্বাইতে আসার পর প্রথমদিকে তাকে স্ট্রাগল করতে হয়েছে। দিল্লির ‘ন্যাশনাল স্কুল অফ ড্রামা’র ছাত্র অনুপমের প্রথম সিনেমার নাম সারাঁশ। ২৯ বছর বয়সে অনুপম ওই সিনেমায় এক বৃদ্ধের চরিত্রে অভিনয় করেন। প্রথম সিনেমাতে অভিনয় করেই প্রশংসিত হনি তিনি। এরপর আর তাকে পেছনে তাকাতে হয়নি।

Exit mobile version