তাহসানের কনসার্ট রোকেয়া হলে

বিনোদন ডেস্ক : তাহসানের মা ছিলেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষক। সেই সুবাদে রোকেয়া হলের কোয়ার্টারে ছোটবেলা কেটেছে তাহসানের। ষষ্ঠ শ্রেণিতে থাকতে জীবনে প্রথম কনসার্ট দেখেন তাহসান। আর সেটা ছিল রোকেয়া হলের মাঠে। তখন তাহসান নিজেও গান শেখা শুরু করেছেন।

সেই কনসার্টে ‘ফিডব্যাক’-এর ‘মৌসুমী’ ‘মেলায় যাই রে’ গানগুলো শুনতে শুনতে একদিন সেখানে গাওয়ারও স্বপ্ন দেখেন তাহসান। দীর্ঘ ২৮ বছর পর তাহসানের সেই স্বপ্ন পূরণ হয়েছে। মুজিব জন্মশতবর্ষ উপলক্ষে ২৮ ফেব্রুয়ারি রোকেয়া হলের মাঠে রোকেয়া হল ছাত্রী সংসদ আয়োজিত কনসার্টে গান করেন তাহসান। পরিবেশনার ফাঁকে ফাঁকে ছোটবেলার সেই স্মৃতি সবার সঙ্গে ভাগাভাগি করেন এই গায়ক।

তিনি বলেন, প্রথম কনাসার্ট দেখার সেই অনুভূতি আজও ভুলতে পারিনি। এত বড় মাঠ। এত মানুষ। জীবনে প্রথম কোনো ব্যান্ডকে সামনে থেকে দেখা। খুবই রোমাঞ্চকর ছিল। ওই কনসার্টের সময়ই প্রথম স্বপ্ন দেখি সেখানে গান করার। কারণ তখন গান শেখা শুরু করেছি। এত বছর পর সেই মাঠে গান করতে পেরে কী যে আনন্দিত হয়েছি তা ভাষায় প্রকাশ করতে পারব না। শ্রোতাদের সঙ্গে সেখানকার ছোটবেলার অনেক স্মৃতি রোমন্থন করেছি। সবাই খুব খুশি হয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *