ভারত আমাদের অকৃত্রিম বন্ধু, তাই মোদি আসবেন ইনশাল্লাহ

অনলাইন ডেস্ক : আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও ১৪ দলের মুখপাত্র মোহাম্মদ নাসিম বলেছেন, ভারতের সাথে আমাদের রক্তের মধ্য দিয়ে বন্ধুত্ব সৃষ্টি হয়েছে মুক্তিযুদ্ধের সময়। তারা আমাদের অকৃত্রিম বন্ধু। তাই আমরা মনে করি এই মুজিববর্ষে অবশ্যই ভারতের প্রধানমন্ত্রী আসবেন ইনশাল্লাহ।

গতকাল রবিবার (১ মার্চ) ‘শেখ হাসিনার নির্দেশ, নারী-শিশু নির্যাতনে, রুখে দাঁড়াও বাংলাদেশ’ শীর্ষক সমাবেশে তিনি এসব কথা বলেন।

নাসিম বলেন, বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী পালন করতে আমরা ভারতের প্রধানমন্ত্রীসহ অনেক নেতৃবৃন্দকে আমন্ত্রণ জানিয়েছি। তখন একটি মহল দিল্লির একটি দুঃখজনক ঘটনাকে কেন্দ্র করে ঘোলা পানিতে মাছ শিকার করতে চায়।

ঘোলা পানিতে কোনো মাছ শিকার করতে দেওয়া হবে না জানিয়ে সাবেক স্বাস্থ্যমন্ত্রী বলেন, আমরা ভারতের প্রাইমিনিস্টারকে দাওয়াত দিয়েছি, প্রণব মুখার্জিকে দাওয়াত দিয়েছি, সোনিয়া গান্ধীকে দাওয়াত দিয়েছি। তারা আসবে ইনশাল্লাহ।

বিএনপির উদ্দেশে তিনি বলেন, বিএনপির বন্ধুদেরকে বলবো ভুল স্বীকার করে এবারের সারা জাতির সঙ্গে আপনার বঙ্গবন্ধুর জন্মশতবর্ষিকী পালন করুন। বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা নিবেদন করলে আপনাদের পাপ কিছুটা হলেও বাংলার জনগণ ক্ষমা করতে পারে বলে জানান তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *