চুয়াডাঙ্গার আলমডাঙ্গায় ব্যবসায়ীদের কুপিয়ে আড়াই লাখ টাকা ছিনতাই

আলমডাঙ্গা (চুয়াডাঙ্গা) প্রতিনিধি : চুয়াডাঙ্গার আলমডাঙ্গায় দুই গরু ব্যবসায়ীকে পিটিয়ে আড়াই লাখ টাকা ছিনিয়ে নিয়েছে সঙ্ঘবদ্ধ ডাকাত দল। আলমডাঙ্গার মুন্সিগঞ্জ পশুহাটে গরু বিক্রি করে বাড়ি ফেরার পথে গত সোমবার রাতে কেষ্টপুর গ্রামের মাঠে এ ডাকাতির ঘটনা ঘটে।

জানা গেছে, উপজেলার গোয়ালবাড়ি গ্রামের ইউনুস আলীর ছেলে নাসির( উদ্দীন ৬৫) ও রোয়াকুলি গ্রামের মওলা বক্সের ছেলে আব্দুর রহিম (৪৫) গতকাল সোমবার সন্ধ্যায় মুন্সিগঞ্জ পশুহাটে গরু বিক্রি করে সেখান থেকে জনৈক আহাদের লাটাহাম্বার (দেশীয় প্রযুক্তির গাড়ি) গাড়িতে করে বাড়ি ফিরছিল। রাত ৯টার দিকে কেষ্টপুর গোয়ালবাড়ী মাঠের মধ্যে পৌঁছালে মুখে কাপড় বাঁধা ৩/৪ জন ডাকাত রাস্তায় পান বরজের শলি ফেলে তাদের গাড়ির গতিরোধ করে টাকা ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে। তারা টাকা দিতে না চাইলে ডাকাতরা গরু ব্যবসায়ীদের ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে তাদের কাছে থাকা আড়াই লাখ টাকা ছিনিয়ে নেয়। সংবাদ পেয়ে এলাকার লোকজন ঘটনাস্থলে পৌঁছে আহতদের চিকিৎসার জন্য দ্রুত চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নিয়ে যায়।

এ ঘটনার সত্যতা নিশ্চিত করে আলমডাঙ্গা থানার পুলিশ পরিদর্শক গাজী শামীমুল হক জানান, সংশ্লিষ্ট ছিনতাইকারীদের গ্রেপ্তার করতে পুলিশি অভিযান চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *