সুনামগঞ্জের দিরাইয়ে মোবাইল টাওয়ারের চোরাই মালসহ গ্রেপ্তার ৭

সুনামগঞ্জ প্রতিনিধি : সুনামগঞ্জের দিরাইয়ে মোবাইল টাওয়ারের চোরাই মালামালসহ গ্রেপ্তার করা হয়েছে ৬ জনকে। তারা বেসরকারি মোবাইল অপারেটর গ্রামীণফোন ও বাংলালিংকের টাওয়ার থেকে যন্ত্রাংশ চুরিতে জড়িত বলে পুলিশ জানিয়েছে।

দিরাই থানার ওসি কে এম নজরুল জানান, চরনারচর বাজারস্থ গ্রামীনফোন ও বাংলালিংকের কন্ট্রোল রুম থেকে ফোন করা হয়েছিল জাতীয় জরুরী সেবা ৯৯৯ নম্বরে। তাদের টাওয়ারগুলো থেকে মালামাল চুরির বিষয়ে তথ্য দেয়া হয়। সংবাদ পেয়ে দিরাই থানা পুলিশ অভিযান শুরু করে। গত রবিবার ভোররাতে দিরাই শ্যামারচর সড়কের মাদানী মহল্লা এলাকা থেকে গ্রেপ্তার করা হয় ৫ জনকে। তাদের হেফাজতে পাওয়া যায় চোরাই মালামালসহ একটি পিকআপ ভ্যান।

সূত্র জানায়, গ্রেপ্তারকৃতদের মধ্যে রয়েছেন শ্রীপুর থানার চৌগাছি গ্রামের কাজী আলম হোসেন হেলাল, মাগুরা সদর উপজেলার জাগলা গ্রামের মাহবুব হোসেন, একই গ্রামের রানা ইসলাম, খুলনা সদর উপজেলার মোল্লাপাড়া গ্রামের মো. মুসা খান ও সিলেট জেলার জৈন্তাপুর থানার সারিঘাট ডাউকি গ্রামের দিলদার আহমেদ। তারা একটি বিশেষ সিন্ডিকেটের সদস্য।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে পাওয়া তথ্যের ভিত্তিতে পুলিশ সিলেট থেকে গ্রেপ্তার করে বাংলালিংকের টেশনিশিয়ান পদে কর্মরত নওগা জেলার পত্নীতলা থানার জামগ্রাম গ্রামের নুরুল ইসলামের পুত্র গোলাম নবীকে।

এ ঘটনায় অরিয়ন সিকিউরিটি সার্ভিস লিমিটেডের এরিয়া ইনচার্জ আব্দুল রাজ্জাক বাদি হয়ে দিরাই থানায় মামলা দায়ের করেছেন। সে মামলায় গ্রেপ্তার দেখানো হয়েছে ৬ জনকে। তাদের সোমবার দুপুরে জেলহাজতে পাঠানো হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *