‘বিয়ার গ্রিলসের সঙ্গে কেমন ছিল রজনীকান্তের বন্য অভিযান’

বিনোদন ডেস্ক : ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির পর দ্বিতীয় ভারতীয় হিসেবে বিয়ার গ্রিলসের সঙ্গে বন্য অভিযানে গিয়েছিলেন রজনীকান্ত। গত জানুয়ারি মাসের শেষের দিকেই বান্দিপুর টাইগার রিজার্ভ ফরেস্টে ‘ম্যান ভার্সেস ওয়াইল্ড’র শুটিং করলেন রজনীকান্ত এবং বিয়ার গ্রিলস। এবার সেই পর্ব টেলিকাস্ট হওয়ার পালা।

আগামী ২৩ মার্চ ডিসকভারি চ্যানেলে রাত ৮টায় দেখানো হবে সেই পর্ব। গ্রিলসের সঙ্গে দক্ষিণী সুপারস্টারের রোমাঞ্চকর সেই বন্য অভিযান কেমন হতে চলেছে, তারই ঝলক দেখালেন বিয়ার গ্রিলস। মুক্তি পেল ‘ম্যান ভার্সেস ওয়াইল্ড’র সেই বিশেষ পর্বের ট্রেলার।

গভীর জঙ্গলের মাঝে কখনও গ্রিলসের সাফারি সঙ্গী হতে দেখা গেল রজনীকে, তো আবার কখনওবা দেখা গেল বুক অবধি নদীর জল পেরিয়ে জঙ্গলের অন্য প্রান্তে পৌঁছাতে। এককথায় রোমাঞ্চকর ট্রেলার। এক মিনিটের এই ঝলকেই দর্শকদের উন্মাদনার পারদ চড়িয়েছে ‘ম্যান ভার্সেস ওয়াইল্ড’র এই বিশেষ পর্বের ট্রেলার।
ট্রেলারে বান্দিপুর টাইগার রিজার্ভ ফরেস্টের একটি ঝলক দেখা গেছে। কর্ণাটক থেকে তামিলনাড়ু যাওয়ার পথে পড়ে বান্দিপুরের জঙ্গল। বাঘসহ অনেক হিংস্র পশুর আনাগোনা এই জঙ্গলে। এখানেই বিয়ার গ্রিলসের সঙ্গে শুটিং করছেন রজনীকান্ত। ২৭ জানুয়ারি থেকে শুরু হয়েছিল ‘ম্যান ভার্সেস ওয়াইল্ড’র শুটিং।

জানা গিয়েছে, প্রতিদিন প্রায় ৬ ঘণ্টা করে জঙ্গলের মধ্যে শুটিং হয়েছে। এর আগে ‘ম্যান ভার্সেস ওয়াইল্ড’র জন্য রজনীকান্তের শুটিংয়ের প্রস্তুতির একটি ফুটেজও প্রকাশ পেয়েছে নেটদুনিয়ায়। এর জন্য বান্দিপুর ফরেস্ট অফিস কর্তৃপক্ষকে ধন্যবাদও জানিয়েছেন গ্রিলস।

প্রসঙ্গত, গ্রিলসের সঙ্গে দক্ষিণী সুপারস্টারের রোমাঞ্চকর বন্য অভিযান দেখতে ইতিমধ্যেই মুখিয়ে রয়েছেন অনেকেই। উৎসাহ যেমন রয়েছে, বিতর্কও তৈরি হয়েছে রজনী-গ্রিলসের শুটিং পর্ব নিয়ে। রজনীর এই জঙ্গল অভিযান কিন্তু মোটেই ভাল চোখে দেখেননি পরিবেশপ্রেমীরা।

তারা প্রশ্ন তুলেছেন, বান্দিপুরের মতো এক জাতীয় উদ্যানে রজনীর মতো একজন বড় মাপের অভিনেতা কিংবা খ্যাতনামা ব্যক্তিত্ব কীভাবে শুটিং করতে পারেন? এমনকি, রজনীকান্তকে সোজাসুজি গ্রেফতারের দাবিও তুলেছিলেন পরিবেশপ্রেমীরা। কিন্তু তারপরও ‘ম্যান ভার্সেস ওয়াইল্ড’র এই বিশেষ পর্ব নিয়ে রজনী অনুরাগীদের উৎসাহে কোনওরকম ভাঁটা পড়েনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *