রাজবাড়ীতে কর্মহীন হয়ে পড়া মানুষের মাঝে সেনাবাহিনীর ত্রাণ বিতরণ

রাজবাড়ী প্রতিনিধি : করোনাভাইরাসে কারণে রাজবাড়ীতে কর্মহীন হয়ে পড়া শতাধিক ছিন্নমূল মানুষের মাঝে ত্রাণ বিতরণ করেছেন বাংলাদেশ সেনাবাহিনী।

সোমবার রাজবাড়ী সদর উপজেলার আহলাদীপুর হাইওয়ে পুলিশ ফাঁড়ির পাশে অবস্থিত ৩০টি বেদে পল্লীসহ পাংশা, বালিয়াকান্দি ও কালুখালী উপজেলার শতাধিক ছিন্নমূল পরিবারের মাঝে ত্রাণ বিতরণ করেন ৫৫ পদাতিক ডিভিশনের মেজর ইমরান।
ত্রাণ হিসাবে পরিবারগুলোর মাঝে ১০ কেজি চাউল, দুই কেজি আটা, দুই কেজি মশুরের ডাউল, তেল, লবন, আলু, পেঁয়াজ ও সাবান বিতরণ করা হয়।

ত্রাণ পেয়ে বেঁদে পল্লীর সর্দার মো. রাদেশ বলেন, করোনাভাইরাসের কারণে আমাদের ব্যবসা-বাণিজ্য নেই। আমাদের এই পল্লীতে প্রায় দেড়শত মানুষ বাস করে। করোনাভাইরাসের কারণে কোন বাড়িতে বা বাজারে প্রবেশ করতে পারছি না। ফলে অনেক সময় আমাদের অভুক্ত থাকতে হয়। সেনাবাহিনী যে ত্রাণ দিয়েছে তাতে এক সপ্তাহ চলবে।

ত্রাণ বিতরণ শেষে সেনাবাহিনীর মেজর ইমরান বাংলাদেশ প্রতিদিনকে বলেন, এই সময় বেঁদে পল্লীর মানুষগুলো একেবারে অসহায় অবস্থায় রয়েছে। তারা সম্পূর্ণ কর্মহীন হয়ে পড়েছে। সেনাবাহিনী সাধ্যমতো মানুষের পাঁশে থাকার চেষ্টা করে যাচ্ছেন। সেই জায়গা থেকে আজ বেঁদে পল্লীর ৩০টি পরিবারসহ পাংশা, বালিয়াকান্দি ও কালুখালীতে একশত পরিবারের মাঝে খাদ্য সহায়তা বিতরণ করা হচ্ছে।

ত্রাণ বিতরণকালে হাইওয়ে পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার সিরাজুল ইসলাম ও রাজবাড়ী সদর উপজেলার দায়িত্বরত ক্যাপ্টেন শুভ, পাংশা উপজেলার দায়িত্বরত ক্যাপ্টেন মাহমুদ, কালুখালীতে দায়িত্বরত ক্যাপ্টেন সাকিব, ক্যাপ্টেন রেদোয়ান আহলাদীপুর হাইওয়ে পুলিশ ফাঁড়ির অফিসার ইনচার্জ (ওসি) মো. লুৎফর রহমান উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *