কুষ্টিয়ায় করোনা উপসর্গ নিয়ে নারীর মৃত্যু

কুষ্টিয়া প্রতিনিধি : কুষ্টিয়ায় করোনা উপসর্গ নিয়ে কুষ্টিয়া জেনারেল হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে চিকিৎসাধীন আরো এক নারীর মৃত্যু হয়েছে। তার নাম শিল্পী খাতুন (২৮) আজ বুধবার সন্ধ্যা ৭টার দিকে তার মৃত্যু হয়। জ্বর, কাশি ও শ্বাসকষ্ট নিয়ে গত ১০ দিন আগে তিনি হাসপাতালে আসলে কর্তব্যরত চিকিৎসকরা তাকে করোনা আইসোলেশন ওয়ার্ডে ভর্তি করে। তার বাড়ি কুষ্টিয়া শহরের থানাপাড়ায় বলে হাসপাতালের ভর্তির কাগজে উল্লেখ থাকলেও ওই ঠিকানায় তার কোনো স্বজনকে পাওয়া যায়নি।

কুষ্টিয়া হাসপাতালের আবাসিক মেডিক্যাল অফিসার (আরএমও) ডা. তাপস কুমার সরকার জানান, ঠাণ্ডা জ্বরের পাশাপাশি ওই রোগী ১০ দিন আগে হাসপাতালে আসলে আমরা তাকে করোনা আইসোলেশন ওয়াডে ভর্তি করি। এরপর তার করোনা পরীক্ষা করে রেজাল্ট নেগেটিভ আসে। আজ সন্ধ্যা ৭টার দিকে তিনি মারা যান। তিনি করোনায় আক্রান্ত ছিলেন কি-না তা নিশ্চিত হতে আবারো পরীক্ষা করা হবে। পাশাপাশি তার লাশ সরকারি নির্দেশনা মোতাবেক দাফন করা হবে।

এর আগে গত ১২ এপ্রিল এই হাসপাতালের আইসোলেশন ওযার্ডে চিকিৎসাধীন ময়না বেগম নামে আরেক নারীর মৃত্যু হয়েছিল। এ নিয়ে কুষ্টিয়ায় করোনা উপসর্গ নিয়ে চারজনের মৃত্যু হলো।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *