সে যেই হোক না কেন, ত্রাণ চোরদের সর্বচ্ছ শাস্তি আর দল থেকে স্থায়ী বহিস্কার করা হবে : মাহবুবউল আলম হানিফ

কুষ্টিয়া প্রতিনিধি : আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ এমপি বলেছেন, ত্রাণ চোরদের কোন দল নেই, কোন ধর্ম নেই। সে যেই হোক না কেন, ত্রাণ চুরির সাথে জড়িতদের আইনের আওতায় এনে কঠোরভাবে সর্বচ্ছ শাস্তিমূলক ব্যবস্থা নেয়া হবে। আর দলীয় কোন নেতা-কর্মীর বিরুদ্ধে এমন অভিযোগ প্রমানীত হলে তাকে দল থেকে স্থায়ী বহিস্কার করা হবে।

আজ বুধবার বিকেল ৫টার সময় কুষ্টিয়া জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে জেলা করোনা ভাইরাস প্রতিরোধ কমিটির জরুরী সভায় প্রধান অতিথি হিসেবে যোগ দিয়ে সাংবাদিকদের তিনি এসব কথা বলেন।

বিএনপিকে উদ্দেশ্যে করে বলেন বিএনপি দলটি জনবিচ্ছিন্ন, গণবিচ্ছিন্ন দল এর কোনো অস্তিত্ব নেই শুধুমাত্র মিডিয়ার উপরে ঠিকিয়ে আছে। এদের কাজ হচ্ছে সরকারী বিরুদ্ধে কাল্পনিক মিথ্যা অভিযোগ দিয়ে নিজেকে টিকিয়ে রাখার কথাবার্তা যুক্তিগতা আছে বলে জনগণ মনে করে না
এসময় হানিফ সতর্ক করে আরো বলেন, অনেক সময় নোংড়া রাজনীতির কারনে প্রতিপক্ষকে ঘায়েল করতে মিথ্যাচার করেও ত্রাণ আত্মসাৎ মূলক অভিযোগ দেওয়া হয়। এরকম কিছু হলেও যথাযথ তদন্ত করে ব্যবস্থা নেবে প্রশাসন।

কুষ্টিয়া জেলা করোনা ভাইরাস প্রতিরোধ কমিটির সভাপতি জেলা প্রশাসক আসলাম হোসেন এর সভাপতিত্বে জরুরী সভায় সিভিল সার্জন বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা ও জনপ্রতিনিধি ও জেলা আওয়ামীলীগের নেতারা উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *