করোনা নিয়ে ঢাকা থেকে পালিয়ে আসা দম্পতি রাজবাড়ীতে উদ্ধার

রাজবাড়ী প্রতিনিধি : ঢাকা থেকে পালিয়ে আসা করোনাভাইরাসে আক্রান্ত এক দম্পতিকে রাজবাড়ী থেকে উদ্ধার করেছে রাজবাড়ী স্বাস্থ্য বিভাগ ও সদর থানা পুলিশ। শুক্রবার সন্ধ্যা ৬টার দিকে জেলা প্রশাসকের তথ্যের ভিত্তিতে রাজবাড়ী-কুষ্টিয়া আঞ্চলিক মহাসড়কের রতন ক্লিনিকের সামনে থেকে একটি ব্যাটারিচালিত অটোবাইক থেকে তাদের উদ্ধার করে রাজবাড়ী স্বাস্থ্য বিভাগ ও রাজবাড়ী সদর থানা পুলিশ।

উদ্ধারকৃতরা হলেন কুষ্টিয়া জেলার দৌলতপুর উপজেলার ফিলিপনগর গ্রামের বাসিন্দা তছিকুল ইসলাম (৩১) ও তার স্ত্রী শিল্পী বেগম (২৪)।
উদ্ধারকৃত তছিকুল মুঠোফোনে বলেন, ঢাকার কামরাঙ্গীচরে একটি ভাড়া বাসায় তারা বসবাস করতেন। গত বুধবার তার শরীরে করোনাভাইরাস ধরা পড়ে এবং গতকাল বৃহস্পতিবার তার স্ত্রীর শরীরে করোনাভাইরাস ধরা পড়লে তারা ঢাকা থেকে পালিয়ে আসে। তবে কোন হাসপাতাল থেকে তারা পালিয়ে আসে সেকথা জানাননি পালিয়ে আসা তছিকুল।

রাজবাড়ী সিভিল সার্জন ডা. মো. নুরুল ইসলাম বলেন, করোনাভাইরাসে আক্রান্ত হয়ে তারা ঢাকা থেকে পালিয়ে এসে কুষ্টিয়া যাচ্ছিলো এমন একটি তথ্য আসলে তারা রাজবাড়ী সদর থানা পুলিশের সহযোগিতায় আক্রান্ত দুই রোগীকে রাজবাড়ী-কুষ্টিয়া আঞ্চলিক মহাসড়কের রতন ক্লিনিকের সামনে থেকে উদ্ধার করে কুষ্টিয়া হাসপাতালে প্রেরণ করা হয়েছে। তবে ঢাকার কোন হাসপাতাল থেকে পালিয়ে এসেছে সেকথা তিনি জানাতে অসম্মতি জানিয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *