Site icon দেশের পত্রিকা – দেশের পত্রিকা দেশের কথা বলে

প্রশ্ন করে ক্লিন বোল্ড যুবরাজ !

অনলাইন ডেস্ক : অনেকেই বলে থাকেন, মহেন্দ্র সিং ধোনির কারণেই যুবরাজ সিংয়ের ক্যারিয়ার লম্বা হয়নি। যুবরাজের বাবার যোগরাজ সিং তো প্রকাশ্যেই এই অভিযোগ করেছেন। ব্যাটিং লাইনআপের মিডল অর্ডারে সেই ধোনি আর যুবরাজের মধ্যে সেরা কে? সোশাল মিডিয়া ইনস্টাগ্রামের একটি লাইভ শোতে এসে মুম্বাই ইন্ডিয়ান্সের সাবেক সতীর্থ যশপ্রীত বুমরাহকে এমনই এক কঠিন প্রশ্নের সামনে দাঁড় করান যুবরাজ। বুমরাহ অবশ্য খুব চতুরতার সঙ্গে তার প্রশ্নের জবাব দেন।

এমন বিতর্কিত প্রশ্নের জবাবে ২৬ বছর বয়সী পেস তারকা বুমরাহ নিজেকে নিরাপদ রাখবেন এটাই স্বাভাবিক। তিনি বলেন, তার এই ক্ষুদ্র অভিজ্ঞতা দিয়ে কোনোভাবেই কাউকে বিচার করা সম্ভব ন। তবে ছাড়ার পাত্র নন যুবরাজও। ধোনি না যুবরাজ এ প্রশ্নের উত্তর দিতেই হবে বুমরাহকে। শেষ পর্যন্ত বিন্দুমাত্র ঘাবড়ে না গিয়ে বুমরাহ বলেন, ‘ধোনি এবং যুবরাজ সিংয়ের মধ্যে কাউকে বেছে নেওয়া অনেকটা মা এবং বাবার মধ্যে কে ভালো- তেমনটা বলার মতোই কঠিন।’

বুমরাহ আরও বলেন, ‘আমি ছোট থেকেই দুজনের খুব বড় ভক্ত। আমি স্কুলে থাকতেই আপনাদের একসঙ্গে ব্যাটিং দেখার জন্য মুখিয়ে থাকতাম। তাই আমার পক্ষে এই প্রশ্নের উত্তর দেওয়া কঠিন।’ এরপর বুমরাহ মনে করিয়ে দেন, কটকে ইংল্যান্ডের বিপক্ষে ধোনি এবং যুবরাজের ২৫৬ রানের পার্টনারশিপের কথা। ভারতের টপ অর্ডার যখন ধ্বসে গিয়েছিল যুবরাজ-ধোনির এই জুটিতে ভর করেই ৬ উইকেটে ৩৮১ রান তুলেছিল ভারত। সেই ম্যাচে যুবরাজ ১৫০ রান করেছিলেন, যা ওয়ানডেতে তার ব্যক্তিগত সর্বোচ্চ রান।

Exit mobile version