কুষ্টিয়ার খোকসায় শিশু ধর্ষণের অভিযোগে ধর্ষক কারাগারে

খোকসা (কুষ্টিয়া) প্রতিনিধি : কুষ্টিয়ার খোকসায় চতুর্থ শ্রেণির শিক্ষার্থীকে ধর্ষণের অভিযোগে প্রতিবেশী অটোচালক ধর্ষক সজিবকে (২২) কারাগারে পাঠিয়েছে আদালত। সোমবার কারাগারে পাঠানোর আদেশ দেয়া হয়। ধর্ষক সজিব উথুলী গ্রামের আব্দুল আজিজের ছেলে।

এজাহারে সূত্রে জানা গেছে, গত ২৪ এপ্রিল বিকালে বাড়ির পাশে ওই শিশুটি ছাগলের জন্য ঘাস কাটতে যায়। এসময় প্রতিবেশি অটোচালক সজিব ঘাস কেটে দেওয়ার নাম করে ঘাস ক্ষেতের মধ্যে শিশুটিকে ধর্ষণ করে। পরে রক্তাত্ব অবস্থায় শিশুটি তার মায়ের কাছে বিষয় জানায়। লোকলজ্জার ভয়ে শিশুটির মা কাউকে না বলে বাড়িতে রেখে দেয় তাকে। পরে রবিবার (২৬ এপ্রিল) রাতে শিশুটির শারীরিক অবস্থা অবনতি হলে প্রথমে খোকসা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয় তাকে। শিশুটির অবস্থা বেগতিক দেখে জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য তৎক্ষণাৎ কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়ে দেন। শিশুটির বাবা রাতেই পুলিশকে মৌখিকভাবে অবহিত করেন। পরে খোকসা থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে সজীবের বিরুদ্ধে মামলা দায়ের করেন শিশুটির বাবা।
সোমবার সকালে জয়ন্তীহাজরা ইউনিয়নের উথুলী গ্রামের খোলা মাঠের (ভুট্টা ক্ষেতে) ঘুমন্ত অবস্থায় সজীবকে গ্রেফতার করে পুলিশ। দুপুরে আদালত কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *