কেরানীগঞ্জে সাত র‍্যাব সদস্যসহ নতুন আক্রান্ত ২২

কেরানীগঞ্জ (ঢাকা) প্রতিনিধি : কেরানীগঞ্জে নতুন করে করোনায় আরো ২২ জন আক্রান্তের খবর পাওয়া গেছে। এ নিয়ে উপজেলায় মোট শনাক্ত হয়েছেন ১৭৩ জন। শুক্রবার রাতে বিষয়টি জানিয়েছেন কেরানীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা মীর মোবারক হোসেন দিগন্ত।

উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা মীর মোবারক হোসেন দিগন্ত জানান, শনাক্তদের মধ্যে র‌্যাব ১০ কেরানীগঞ্জ ক্যাম্পের ৭ জন সদস্য রয়েছে, এ ছাড়া আগানগর ইউনিয়নের একজন ইউপি সদস্য, বাস্তা ইউনিয়নে ৩২ বছরের এক নারী ও ৬৬ বছরের এক বৃদ্ধ (যিনি গত ২৯ এপ্রিল মারা গেছেন আজ তার করোনা রিপোর্ট পজেটিভ আসছে), কালিন্দী ইউনিয়নে একজন ৩৫ বছরের যুবক, জিনজিরা ইউনিয়নে তিনজন ব্যাক্তি-যাদের বয়স যথাক্রমে (৫২,৬০,২৮বছর), রুহিতপুর ইউনিয়নে দুই ব্যাক্তি-যাদের বয়স (৩৫,৬০), শাক্তা ইউনিয়নে একজন ব্যাক্তি-তার বয়স ৩৮ বছর, কোন্ডা ইউনিয়নে দুইজন- যাদের বয়স আনুমানিক (৪০,৪৫), শুভাঢ্যা ইউনিয়নের (৩২) বছরের এক যুবক এবং উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের দুইজন স্বাস্থ্যকর্মী রয়েছে।

স্বাস্থ্য কর্মকর্তা আরো জানান, সরকার ও প্রশাসনের নির্দেশনা না মানায় কেরানীগঞ্জে বেড়েই চলেছে করোনা আক্রান্ত রোগীর সংখ্যা। সবাই একবেলা কম খেয়ে হলেও ঘরে থাকা উচিত। সামাজিক দূরত্ব না মেনে চললে কেরানীগঞ্জের অবস্থা হবে আরো ভয়াবহ। সবাইকে করোনা থেকে বাঁচতে হলে সামাজিক দূরত্ব মেনে চলতে হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *