গাইবান্ধায় পুলিশ চিকিৎসকসহ, নতুন আক্রান্ত ৩ জন

গাইবান্ধা প্রতিনিধি : গাইবান্ধায় শনিবার এক চিকিৎসক ও এক পুলিশ কর্মকর্তাসহ আরও ৩ জনের করোনাভাইরাস পজেটিভ শনাক্ত হয়েছে। এনিয়ে জেলায় শনিবার পর্যন্ত করোনাভাইরাসে অক্রান্ত রোগী সংখ্যা হল ২২ জন। তাদের মধ্যে একজনের মৃত্যু হয়েছে। আরোগ্য লাভ করে বাড়ি ফিরেছেন ৮ জন। জেলা স্বাস্থ্য বিভাগ এই তথ্য নিশ্চত করা হয়েছে।

জানা যায়, নতুন আক্রান্তদের মধ্যে চিকিৎসক গাইবান্ধা জেলা সদর হাসপাতালের মেডিক্যাল অফিসার হিসাবে কর্মরত ও পুলিশ কর্মকর্তা গোবিন্দগঞ্জ হাইওয়ে থানায় উপ-পরিদর্শক (এসআই) হিসাবে কর্মরত আছেন। এ ছাড়া অপরজন হচ্ছে এক চিকিৎসকের শিশু পুত্র।

বিষয়টি নিশ্চিত করে গাইবান্ধার সিভিল সার্জন এবিএম আবু হানিফ বলেন, শনিবার রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালের ল্যাবে আক্রান্তদের নমুনা পরীক্ষার ফলাফলে তাদের শরীরে করোনাভাইরাস পজেটিভ পাওয়া গেছে।

গাইবান্ধা জেলা সদর হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. মাহফুজুর রহমান বলেন, ওই চিকিৎসককে হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে নেওয়া হয়েছে।

গোবিন্দগঞ্জ থানার থানার ভারপ্রাপ্ত কর্মকর্ত (ওসি) মেহেদি হাসান জানান, আক্রান্ত এসআইকে হাইওয়ে থানায় হোম আইসোলেশনে রাখা হয়েছে। এ ছাড়া তাঁর সংস্পর্শে কে কে এসেছিলেন তাদের শনাক্ত করা হচ্ছে।

গোবিন্দগঞ্জ স্বাস্থ ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মজিদুল ইসলাম বলেন, বগুড়ায় কর্মরত চিকিৎসকের ৭ বছর বয়সী শিশু পুত্র গোবিন্দগঞ্জ এলাকাতেই থাকত।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *