ঢাকার সাভারে আরও ৮ পোশাককর্মী করোনায় আক্রান্ত

সাভার প্রতিনিধি : সাভারে গত ২৪ ঘণ্টায় আরও আটজন করোনা রোগী শনাক্ত হয়েছে। আক্রান্তরা সবাই পোশাক শ্রমিক।

মঙ্গলবার দুপুরে সাভার উপজেলা কমপ্লেক্সের দায়িত্বপ্রাপ্ত চিকিৎসক নাজমুল হুদা মুরাদ বিষয়টি নিশ্চিত করেছেন।
জানা যায়, সাভার আশুলিয়ায় বিভিন্নস্থান থেকে গত ২৪ ঘণ্টায় ৪০ জন রোগীর নমুনা সংগ্রহ করা হয়েছিল। তাদের মধ্যে আটজন করোনা পজেটিভ এসেছে। তাদেরকে ইতোমধ্যে হাসপাতালে পাঠানো হয়েছে। এবং তাদের সংস্পর্শে আসা ব্যক্তিদের নমুনা সংগ্রহ করা হবে। সাভারে এখন পর্যন্ত সর্বমোট নমুনা পরীক্ষা করা হয় ৬১৭টি। পজিটিভ শনাক্ত হয়েছে ৪৪ জন। এর মধ্যে পাঁচ জন সুুস্থ হয়ে বাসায় ফিরেছেন।

সাভারে আক্রান্ত ৪৪ জনের মধ্যে ২০ জন বিভিন্ন গার্মেন্ট কর্মী। একজন জন চিকিৎসক, একজন জন পিয়ন, এক জন ইন্টার্ন ম্যাটস, এক জন সবজি বিক্রেতা ও একজন মুদি দোকানদার, বাকিরা উপজেলার জনগণ।

উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. সায়েমুল ‍হুদা জানান, আল্লাহর অশেষ কৃপায় এবং আপনাদের সকলের সহযোগিতায় সাভার উপজেলায় করোনা বিস্তার তুলনামূলকভাবে এখন পর্যন্ত স্বাভাবিক। করোনা মোকাবেলায় সাফল্যের এ ধারাকে অব্যাহত রাখতে আপনাদের সকলের সর্বাত্মক সহযোগিতা কামনা করছি। প্রিয় সাভারবাসি ঘরে থাকুন, সামাজিক দূরত্ব বজায় রাখুন, আতঙ্কিত হবেন না, কোনো রকম গুজবে কান দিবেন না। যেকোনো প্রয়োজনে প্রশাসনের দ্বারস্থ হন। গুজবে অংশগ্রহণ যারা করবে প্রশাসন বিধি মোতাবেক ব্যবস্থা নেয়া হবে বলেও জানান এই স্বাস্থ্য কর্মকর্তা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *