Site icon দেশের পত্রিকা – দেশের পত্রিকা দেশের কথা বলে

রাজবাড়ীতে আরও একজন করোনাভাইরাসে আক্রান্ত

রাজবাড়ী প্রতিনিধি : রাজবাড়ীতে নতুন করে আরও একজন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছে। আক্রান্ত ব্যক্তি (৩০) রাজবাড়ী পৌরসভা এলাকার ৩নং বেড়াডাঙ্গা এলাকার বাসিন্দা।

আক্রান্ত ব্যক্তি ঢাকায় একটি বেসরকারি প্রতিষ্ঠানে চাকরি করতেন। গত কয়েকদিন পূর্বে জ্বর নিয়ে ঢাকা থেকে রাজবাড়ীতে আসার পর নমুনা সংগ্রহ করে পরীক্ষার পর তার দেহে করোনাভাইরাস ধরা পরে। পরে রাজবাড়ী জেলা পুলিশ ও স্বাস্থ্য বিভাগের দায়িত্বরতরা আক্রান্ত ব্যক্তিকে রাজবাড়ী সদর হাসপাতালের আইসোলেশন সেন্টারে ভর্তি করে।
মঙ্গলবার সকালে রাজবাড়ীর সিভিল সার্জন ডা.নুরুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে বলেন, গত দুইদিনে ৩৮ জনের নমুনা সংগ্রহ করে ঢাকায় প্রেরণ করা হয়েছিলো তার মধ্যে একজনের দেহে করোনাভাইরাস পজেটিভ পাওয়া গেছে। বাকিদের ফলাফল এখনো আসেনি আসলে তখন বিস্তারিত জানা যাবে ৩৮ জনের মধ্যে কতজন পজেটিভ। তবে যাদের দেশের করোনাভাইরাস শনাক্ত হয় তাদের ফলাফল দ্রুত ঢাকা থেকে মেইলে পাঠানো হয় বাকিদের একটু সময় লাগে। ধারনা করা হচ্ছে বাকি ৩৭ জনের নেগেটিভ হবার কারণে রিপোর্ট পেতে দেরি হচ্ছে।

রাজবাড়ী জেলায় এ পর্যন্ত মোট ১৪ জন করোনায় আক্রান্ত হয়েছে। এর মধ্যে ৫ জন সুস্থ হয়ে রাজবাড়ী আইসোলেশন সেন্টার থেকে চিকিৎসাসেবায় সুস্থ হয়ে বাড়িতে ফিরে গেছেন। অন্য ৬ জন রাজবাড়ী আইসোলেশন সেন্টারে চিকিৎসাধীন রয়েছে। অন্য ৩ জন জেলার বাইরে চিকিৎসা নিচ্ছেন।

Exit mobile version