কুষ্টিয়ার দৌলতপুরে গ্রামবাসীর সংঘর্ষে নিহত ১

দৌলতপুর (কুষ্টিয়া) প্রতিনিধি : কুষ্টিয়ার দৌলতপুরে কাঁচা রাস্তা নির্মাণকে কেন্দ্র করে দু’দল গ্রামবাসীর মধ্যে সংঘর্ষে শামীম মলিথা (২৮) নামে এক যুবক নিহত হয়েছে এবং আহত হয়েছে ৫ জন।বুধবার বিকেল ৪টার দিকে উপজেলার রিফায়েতপুর ইউনিয়নের হরিনগাছী গ্রামে মালিথাপাড়ায় এ সংঘর্ষের ঘটনা ঘটে। নিহত যুবক একই এলাকার মেহের বক্স মালিথার ছেলে। আহতদের মধ্যে ৩ জনকে আশংকাজনক অবস্থায় কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

রিফায়েতপুর ইউনিয়নের চেয়ারম্যান জামিরুল ইসলাম বাবু জানান, হরিনগাছী গ্রামের মালিথাপাড়ায় একটি কাঁচা রাস্তা নির্মাণ নিয়ে মালিথা গ্রুপ ও মোল্লা গ্রুপের মধ্যে বিরোধ চলে আসছিল। এরই জের ধরে বিকেলে দু’গ্রুপের মধ্যে সংঘর্ষ বাঁধে। প্রায় ঘন্টাব্যাপী চলা সংঘর্ষে মালিথা গ্রুপের শামীম নামে এক যুবক নিহত হয়। এ ঘটনায় অন্তত আরো ৫ জন আহত হয়। আহতদের মধ্যে মালিথা গ্রুপের মুল্লকচাঁদের ছেলে (আপন ৩ ভাই) সাহাজুল (৩৫), শুকাঁচদ (৪৫) ও মুকাদ্দেসকে (৫০) আশংকাজনক অবস্থায় কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।
দৌলতপুর থানার ওসি এস এম আরিফুর রহমান জানান, হরিনগাছী মালিথাপাড়া গ্রামে দুইপক্ষের সংঘর্ষে ১ জন নিহত হওয়ার খবর শুনেছি। আমি ঘটনাস্থলে আছি। বর্তমানে পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *