চুয়াডাঙ্গার দামুড়হুদায় প্রথম করোনা রোগী শনাক্ত

দামুড়হুদা (চুয়াডাঙ্গা) প্রতিনিধি : চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলায় প্রথম করোনা রোগী শনাক্ত হয়েছে। আক্রান্ত ব্যক্তি ঢাকা মুন্সিগঞ্জ থেকে আসা।বুধবার সকালে দামুড়হুদার কলাবাড়ী এক ব্যক্তির (৫০) রিপোর্ট পজিটিভ এসেছে।

দামুড়হুদা উপজেলা নির্বাহী অফিসার এস.এম. মুনিম লিংকন এবং দামুড়হুদা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা আবু হেনা মোহাম্মদ জামাল শুভ, দামুড়হুদা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল খালেক আক্রান্ত ব্যক্তির বাড়ীতে উপস্থিত হয়ে আক্রান্ত ব্যক্তির সাথে কথাবার্তা বলে আশেপাশের ৮টি বাড়ি লকডাউন করেন।

দামুড়হুদা উপজেলা নীর্বহী অফিসার এস.এম মুনিম লিংকন জানান, চলতি মাসের ২ তারিখে সে ঢাকা মুন্সিগঞ্জ থেকে তার নিজ বাড়ি কলাবাড়ী ফিরে আসে ৩ তারিখে তার পরীক্ষার জন্য নমুনা পাঠানো হয়।বুধবার সকালে তার রিপোর্ট পজেটিভ আসলে তার বাড়িসহ আসে পাশের ৮টি বাড়ি লকডাউন করা হয়।

দামুড়হুদা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা আবু হেনা মোহাম্মদ জামাল শুভ জানান, সে বাড়িতে আসলে তাকে হোক কোয়ারেন্টিনে থাকার নির্দেশ দেওয়া হয় ও ৩ তারিখে তার নমুনা নিয়ে পরীক্ষার জন্য যশোর বিজ্ঞান ও প্রযুক্তি ল্যাবে পাঠানো হয়ে আজ সকালে রির্পোট পজেটিভ আসে। পরে দুপুরে তার বাড়িসহ আশেপাশের ৮টি বাড়ি লকডাউন করা হয়েছে। তবে বর্তমানে তার অবস্থা ভালো।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *