করোনাভাইরাসে বাবার মৃত্যুর পর মেয়ে শনাক্ত

কুমারখালী (কুষ্টিয়া) প্রতিনিধি : করোনায় আক্রান্ত হয়ে বাবার মৃত্যুর পর কলেজছাত্রী মেয়েরও করোনা শনাক্ত হয়েছে। কুষ্টিয়া কুমারখালীর নিজ বাড়িতে হোম কোয়ারেন্টিনে রয়েছেন ছাত্রী। ২ এপ্রিল বাবার লাশ নিয়ে তিনি ঢাকা থেকে কুষ্টিয়ার গ্রামের বাড়িতে এসেছেন।

সূত্র জানায়, তিতুমীর কলেজের ছাত্রী ঢাকায় বাবার সাথে থাকতেন। তাদের বাড়ি কুষ্টিয়া কুমারখালী উপজেলার চাঁদপুর গ্রামে। করোনায় আক্রান্ত হয়ে বাবা আবু দাউদ মারা গেলে মেয়ে লাশ নিয়ে গ্রামের বাড়িতে আসেন। বাবার সংস্পর্শে থাকায় তিনিও করোনায় আক্রান্ত বলে ধারণা করা হচ্ছিল। বুধবার তার নমুনা পরীক্ষায় করোনা পজেটিভ এসেছে। মেয়েটি বতর্মানে কুষ্টিয়ায় নিজেদের বাড়িতে হোম কোয়ারেনটাইনে রয়েছেন।

কুষ্টিয়ার সিভিল সার্জন ডা. আনোয়ারুল ইসলাম জানান, ঢাকায় একটি বেসরকারি প্রতিষ্ঠানে কর্মরত আবু দাউদ করোনা আক্রান্ত হয়ে মুগদা হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। সেখানে ১ এপ্রিল তিনি মারা গেলে পরদিন লাশ কুষ্টিয়ায় গ্রামের বাড়িতে দাফন করা হয়। বাবার লাশ নিয়ে কলেজছাত্রী গ্রামের বাড়িতে আসেন। এই পরিবারের ১২ জনের নমুনা ঢাকায় পরীক্ষা করা হলে বুধবার দাউদের মেয়ের করোনা শনাক্ত হয়েছে। অন্য ১১ জনের ফলাফল নেগেটিভ এসেছে।

এ নিয়ে কুষ্টিয়া জেলায় করোনা শনাক্ত রোগীর সংখ্যা দাঁড়ালো ১৮ জনে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *