করোনাভাইরাস জয় করে বিআইডব্লিউটিসির তিন সদস্যসহ বাড়ি ফিরলেন ৫ জন

রাজবাড়ী প্রতিনিধি : রাজবাড়ীর সদর হাসাপাতালের আইসোলেশন সেন্টারে চিকিৎসা শেষে করোনা জয় করে বাড়ি ফিরলেন বাংলাদেশ অভ্যন্তরীণ নৌ পরিবহন কর্পোরেশন (বিআইডব্লিউটিসির) তিন সদস্যসহ পাঁচ ব্যক্তি। রবিবার দুপুরে রাজবাড়ী সদর হাসপাতাল কর্তৃপক্ষের ছাড়পত্র পেলে বাড়িতে চলে যান তারা। এসময় হাসপাতাল গেট থেকে তাদের ফুলেল শুভেচ্ছা জানান রাজবাড়ী সদর হাসপাতাল কর্তৃপক্ষ।

রাজবাড়ী সদর হাসাপাতালের তত্ত্বাবধায়ক ডা. দীপক কুমার বিশ্বাস বলেন, ১৬ এপ্রিল (বৃহস্পতিবার) পাংশা থেকে করোনায় আক্রান্ত হয় এক যুবক (৩৪)। দীর্ঘদিন রাজবাড়ী সদর হাসপাতালের চিকিৎসা শেষে সুস্থ হয়ে বাড়ী যান তিনি। এছাড়া ঢাকা থেকে বাড়িতে এসে ১৯ এপ্রিল (রবিবার) করোনায় আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হয় রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলার এক যুবক (১৯)। তাকেও আজ হাসপাতাল থেকে ছাড়পত্র দেওয়া হয়েছে। এছাড়া বাংলাদেশ অভ্যন্তরীণ নৌ পরিবহন কর্পোরেশন (বিআইডব্লিউটিসির) পাঁচজন সদস্য করোনা ভাইরাসে আক্রান্ত হয়, তাদের মধ্যে তিনজনের রিপোর্ট নেগেটিভ আসলে তাদের ছাড়পত্র দেওয়া হয়। বর্তমানে রাজবাড়ী সদর হাসপাতালের আইসোলেশন সেন্টারে আরও দুই ব্যক্তি চিকিৎসাধীন অবস্থায় রয়েছেন।
এদিকে হাসপাতাল থেকে ছাড়পত্র পাবার পর রাজবাড়ী সদর হাসপাতাল কর্তৃপক্ষকে ধন্যবাদ জানিয়েছেন সুস্থ হয়ে বাড়ী ফেরা এসব ব্যক্তিরা। বালিয়াকান্দি উপজেলার ছাড়পত্র পাওয়া যুবক (১৯) বলেন, রাজবাড়ী সদর হাসপাতালের ডা. শামীম আহসান সত্যিকার অর্থেই একজন ভালো ডাক্তার এবং ভালো মানুষ। তিনি বলেন, আমি ঢাকায় কাজ করতাম, বেশ ভেঙ্গে পড়ছিলাম। ডা. শামীম স্যার যেভাবে আমাদের সাহস আর শক্তি যুগিয়ে চিকিৎসা করেছেন সেটা কোনদিন ভোলার নয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *