ফরিদপুরে ব্যাংককর্মী করোনাভাইরাসে আক্রান্ত

ফরিদপুর প্রতিনিধি : ফরিদপুরে এক ব্যাংককর্মীর করোনাভাইরাস শনাক্ত হয়েছে। ফরিদপুর মেডিকেল কলেজে স্থাপিত করোনা শনাক্তকরণ ল্যাব সূত্রে সোমবার বিকেলে এ তথ্য জানা গেছে। এ নিয়ে ফরিদপুর জেলায় ৩৩ জন করোনা রোগী শনাক্ত হলো।

সোমবার যে ব্যক্তির করোনা শনাক্ত হয়েছে তার বয়স ২৮। তিনি ফরিদপুর সদরের অম্বিকাপুর ইউনিয়নের একটি গ্রামের বাসিন্দা। তিনি ঢাকার রামপুরা এলাকায় বসবাস করেন এবং একটি বেসরকারি ব্যাংকের হেল্প লাইনে চাকরি করেন। গত ৭ মে তিনি ঢাকা থেকে বাড়িতে আসেন।
ফরিদপুরের সিভিল সার্জন মো. ছিদ্দীকুর রহমান বলেন, ফরিদপুরে সোমবার নতুন করে এক জনের করোনা শনাক্ত হওয়ায় জেলায় এ পর্যন্ত মোট ৩৩ জনের করোনাভাইরাস শনাক্ত হলো। এই ৩৩ জনের মধ্যে বোয়ালমারীতে ১০, ফরিদপুর সদরে ৮, নগরকান্দায় ৫, ভাঙ্গায় ৩, চরভদ্রাসন, আলফাডাঙ্গায় ও সদরপুরে ২ জন করে এবং মধুখালীতে ১ জন ।

ফরিদপুর করোনা শনাক্তকরণ ল্যাব সূত্রে জানা গেছে, সোমবার এ ল্যাবে ফরিদপুর ও গোপালগঞ্জের মোট ৮৭ জনের নমুনা পরীক্ষা করা হয়েছে। এর মধ্যে ফরিদপুরের ৫১ এবং ৩৬ জন গোপালগঞ্জের। ফরিদপুরের একজন ও গোপালগঞ্জে ৬ জনের করোনাভাইরাস শনাক্ত হয়েছে।

সিভিল সার্জন আরও বলেন, এর মধ্যে ছয়জন সুস্থ হয়ে বাড়ি ফিরে গেছেন। এর মধ্যে নগরকান্দার ৪ এবং বোয়ালমারী ও ভাঙ্গায় ১ জন করে রয়েছেন।

ফরিদপুরের পুলিশ সুপার মো. আলিমুজ্জামান জানান, ফরিদপুর সদরের অম্বিকাপুর ইউনিয়নের ওই ব্যাংককর্মীর বাড়িটি বিচ্ছিন্ন করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *