করোনাভাইরাস প্রতিরোধে ৫ কোটি রুপি দিলেন উর্বশী রাউতেলা

অনলাইন ডেস্ক : বৈশ্বিক মহামারি করোনাভাইরাস প্রতিরোধের জন্য শুরু থেকে ভারত সরকার এবং অসহায়দের পাশে দাঁড়িয়েছেন বলিউড তারকারা। এবার সে খাতায় নাম লেখালেন অভিনেত্রী উর্বশী রাউতেলা। সম্প্রতি ৫ কোটি রুপি অর্থ সহায়তা দিয়েছেন তিনি। কিছুদিন আগে ইনস্টাগ্রামের মাধ্যমে ভক্তদের ফ্রি ভার্চুয়াল নৃত্যের মাস্টারক্লাস পরিচালনা করেছেন উর্বশী।

এতে তিনি ওজন কমানো এবং বিনামূল্যে নাচ শিখেছেন। টিকটকের মাধ্যমে এই নৃত্যের মাস্টারক্লাস ১৮ মিলিয়ন দর্শক যুক্ত হয়েছেন। সেখান থেকে তিনি ৫ কোটি রুপি পেয়েছেন, যার পুরোটাই অনুদান হিসেবে দিয়ে দিয়েছেন তাই তারকা। এ প্রসঙ্গে উর্বশী বলেন, আমি প্রত্যেকের কাছে কৃতজ্ঞতা প্রকাশ করছি। শুধু অভিনেতা, রাজনীতিবিদ বা সংগীতশিল্পীদের কাছেই না, সাধারণ মানুষের কাছেও। এমন দুঃসময়ে সবার একসঙ্গে হয়ে কাজ করা উচিৎ। তাহলেই আমরা এটিকে (করোনা ভাইরাস) হারাতে বিশ্বকে সাহায্য করতে পারবো।
এছাড়া এখন পর্যন্ত বিভিন্ন সেক্টরের যারা করোনা ভাইরাস প্রতিরোধে এগিয়ে এসেছেন সকলকে ধন্যবাদ জানিয়েছেন তিনি। সম্প্রতি উর্বশীর ‘বিট পে ঠুমকি’ শিরোনামের একটি ভিডিও গান প্রকাশ পেয়েছে ইউটিউবে। এটি মুক্তির প্রতীক্ষায় থাকা ‘ভার্জিন ভানুপ্রিয়া’ সিনেমার গান। সূত্র : হিন্দুস্তান টাইমস।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *