Site icon দেশের পত্রিকা – দেশের পত্রিকা দেশের কথা বলে

কালেক্টরেট স্কুল এন্ড কলেজে চিত্রাংকন ও রচনা প্রতিযোগিতা

মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে

নিজস্ব প্রতিবেদক ॥ মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস যথাযোগ্য মর্যাদায় উদযাপনের লক্ষ্যে কুষ্টিয়া কালেক্টরেট স্কুল এন্ড কলেজে গতকাল বুধবার ১২:৩০ মিনিটে চিত্রাংকন ও রচনা প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। প্রাথমিক শাখায় ২টি গ্রুপে বিভক্ত করে চিত্রাংকন প্রতিযোগিতা এবং মাধ্যমিক শাখায় ২টি গ্রুপে বিভক্ত করে রচনা প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

চিত্রাংকনের বিষয়বস্তু ছিলো শহীদ দিবসের শ্রদ্ধাঞ্জলী এবং রচনার বিষয় ছিলো আন্তর্জাতিক মাতৃভাষা দিবসের তাৎপর্য। আজ বৃহস্পতিবার সকাল সাড়ে ১০ টায় স্কুল প্রাঙ্গনে আলোচনা, দোয়া মাহফিল ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হবে। অনুষ্ঠানে প্রধান অতিথি থাকবেন কুষ্টিয়া জেলার সুযোগ্য জেলা প্রশাসক মো: আসলাম হোসেন। বিশেষ অতিথি থাকবেন কুষ্টিয়া জেলার সুযোগ্য জেলা প্রশাসকের সহধর্মীনি ও স্কুলের অধ্যক্ষ মোছা: জাকিয়া সুলতানা।

সভাপতিত্ব করবেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ আজাদ জাহান। চিত্রাংকন ও রচনা প্রতিযোগিতার সার্বিক তত্বাবধানে ছিলেন প্রধান শিক্ষক মৃনাল কান্তি সাহা ও সহকারী প্রধান শিক্ষক আফরোজা আক্তার। এছাড়াও অন্যান্য শিক্ষকবৃন্দের সহযোগিতায় প্রতিযোগিতা গুলো সুন্দর ভাবে অনুষ্ঠিত হয়।

Exit mobile version