ঢাকার কেরানীগঞ্জে গত ২৪ ঘণ্টায় নতুন ১৭ জনের করোনাভাইরাস শনাক্ত

কেরানীগঞ্জ (ঢাকা) প্রতিনিধি : কেরানীগঞ্জে নতুন করে আরো ১৭ জনের করোনা শনাক্ত হয়েছে। এ নিয়ে কেরানীগঞ্জে মোট করোনায় শনাক্ত হওয়া রোগীর সংখ্যা ৩৭৫ জন। শনিবার রাত ১০ টায় এ তথ্য জানিয়েছেন কেরানীগঞ্জ স্বাস্থ্য কর্মকর্তা মীর মোবারক হোসেন দিগন্ত।

কেরানীগঞ্জ স্বাস্থ্য কর্মকর্তা মীর মোবারক হোসেন দিগন্ত জানান, শুক্রবার আক্রান্তদের মধ্যে জিনজিরা ইউনিয়নের ২নং ওয়ার্ডে একজন, ডাকপাড়া এলাকায় এক মহিলা, সাজেদা হাসপাতালের এককর্মী, কদমতলী এলাকার এক মহিলা, হাউলী এলাকায় একজন, জিনজিরায় আরো একজন পুরুষ ও একজন মহিলা, কেরানীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের এক ডাক্তার, আগানগর ইউনিয়নের দুইজন, কালিন্দী ইউনিয়নের তিনজন, কোন্ডা ইউনিয়নের একটি প্রইভেট ক্লিনিকের স্টাফ ও শুভাঢ্যা ইউনিয়নের চুনকুটিয়া এলাকার দুইজন রয়েছেন।

মীর মোবারক হোসেন আরো বলেন, দিন যতো যাচ্ছে করোনা পরিস্থিতি আরো খারাপ হচ্ছে। সবাইকে সামনের দিনগুলোতে আরো সচেতন হতে হবে। একমাত্র নিজ থেকে সামাজিকভাবে সচেতন হলে, সামাজিক দুরুত্ব বজায় রাখলেই কেবল করোনাকে প্রতিরোধ করা সম্ভব। এরই মধ্যে কেরানীগঞ্জবাসীকে করোনা সম্পর্কে সচেতন করতে গিয়ে দুইজন নির্বাহী ম্যাজিস্ট্রেট ও শতাধিক পুলিশ সদস্য আক্রান্ত হয়েছেন। তারপরেও মানুষ সচেতন হচ্ছে না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *