বরগুনায় নতুন করে করোনাভাইরাসে আক্রান্ত ২

বরগুনা প্রতিনিধি : বরগুনায় নতুন করে আরও ২ জনের শরীরে করোনা পজিটিভ শনাক্ত হয়েছে বলে রবিবার রাতে সিভিল সার্জন অফিসের জেলা স্বাস্থ্য তত্ত্বাবধায়ক সূত্র থেকে জানানো হয়েছে। এ নিয়ে সোমবার পর্যন্ত পজিটিভ করোনা রোগীর সংখ্যা ৪৪জন।

নতুন আক্রান্ত একজন দৈনিক চুক্তিতে জেনারেল হাসপাতালে (৪০) পরিচ্ছন্ন কর্মীর কাজ করেন। ২ দিন পূর্বে জ্বর আর কাশি শুরু হলে নমুনা পরীক্ষার জন্য পাঠানো হলে রবিবার রিপোর্ট পজিটিভ আসে। রাতেই তাকে হাসপাতালে করোনা ইউনিটে ভর্তি করা হয়। অপর আক্রান্তর বাড়ি বরগুনার বেতাগী উপজেলার ভোড়া গ্রামে। গাজীপুর থেকে এসে জ্বর-কাশি নিয়ে ১৪ মে বরগুনা জেনারেল হাসপাতাল থেকে নমুনা সংগ্রক করে পাঠানো হয়। বর্তমানে হাসপাতালে করোনা ইউনিটে চিকিৎসাধীন।
জেলায় আক্রান্ত ৪৪ জনের মধ্য বরগুনা উপজোয় ১৭ জন। আমতলী উপজেলায় ১১ জন। বামনা উপজেলায় ৯ জন।বেতাগী উপজেলায় ৪ জন এবং পাথরঘাটা উপজেলায় আক্রান্ত ২ জন। আক্রান্তদের মধ্য ২ জন মেডিকেল অফিসার রয়েছেন একজন বেতাগী উপজেলার সুস্থ হয়েছেন, অপরজন নারী মেডিকেল অফিসার যোগদানের পরই আক্রান্ত হয়ে জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন। মারা গেছেন ২ জন।

রবিবার বরগুনার বামনা উপজেলা পরিষদের উদ্যোগে করোনায় সুস্থ ৮ জনকে ফুলেল শুভেচ্ছা জানান উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাইতুল ইসলাম লিটু মৃধা। এসময় উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মনিরুজ্জামান সহ স্বাস্থ্য কর্মী ও উপজেলা পরিষদ সদস্যরা উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *