কুষ্টিয়ায় মোটরসাইকেল থেকে পড়ে প্রেমিকার মৃত্যু, প্রেমিক পলাতক

কুষ্টিয়া প্রতিনিধি : ঈদ উপলক্ষে প্রেমিকের মোটরসাইকেলে নিয়ে ঘুরতে গিয়ে দুর্ঘটনার শিকার হয়ে প্রেমিকা আনিকা খাতুনের (২০) মৃত্যু হয়েছে। তার বাড়ি কুষ্টিয়া সদর উপজেলার আইলচারা ইউনিয়নের বলভপুরে। প্রেমিক জুয়েলের বাড়ি একই উপজেলার আলামপুর ইউনিয়নের স্বর্গপুরে। ঘটনার পর থেকে প্রমিক জুয়েল পলাতক রয়েছে।

পুলিশ ও এলাকাবাসীরা জানায়, ঈদের পরের দিন মঙ্গলবার দুপুরে প্রেমিকা আনিকা খাতুনকে মোটরসাইকেলে নিয়ে বলভপুর থেকে স্বর্গপুরের দিকে যাচ্ছিল জুয়েল। হটাৎ দুর্ঘটনায় প্রেমিকা আনিকা গুরুতর আহত হলে প্রেমিক জুয়েল আনিকাকে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করে পালিয়ে যায়। পরে লোকমুখে শুনে আনিকার পরিবারের লোকজন হাসপাতালে গেলে উন্নত চিকিৎসার জন্য তাকে রাতে রাজশাহীতে স্থানান্তর করেন। আজ সকালে তাকে রাজশাহীতে নিয়ে যাওয়ার পথে তার মৃত্যু হয়।

এদিকে আহত অবস্থায় প্রেমিকাকে হাসপাতালে ভর্তি করে প্রেমিক জুয়েলের পালিয়ে যাওয়ার ঘটনায় জনমনে নানা গুঞ্জনের সৃষ্টি হয়েছে।

কুষ্টিয়া সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম মোস্তফা বলেন, ঘটনার পর থেকে প্রমিক জুয়েল পলাতক রয়েছে। জিজ্ঞাসাবাদের জন্য ওই যুবককে ধরতে অভিযান চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *