প্রবাসী রাকিব নেহাল জয়ের পক্ষ থেকে হতদরিদ্রদের মাঝে ঈদ উপহার প্রদান

নিজস্ব প্রতিবেদক : মানবতার আরেক নাম জয়।আমেরিকা প্রবাসী রাকিব নেহাল জয় এর অর্থায়নে গতকাল কুষ্টিয়া ২১ নং ওয়াডের ক্যানাল পাড়ায় প্রায় ১০০ হতদরিদ্র অসহায় পরিবারের মাঝে ঈদ উপহার খাদ্য বিতরন করা হয়। বর্তমান করোনা ভাইরাসের প্রাদূভাবে কুষ্টিয়া ২১ নং ওয়াডের ক্যানাল পাড়ায় মানুষ বেশকিছু দিন কর্মহীন মানবেতর জীবন যাপন করছেন বলে বিশিষ্ট সমাজসেবক কামরুল ইসলাম পলাশের মাধ্যমে আমেরিকা প্রবাসী রাকিব নেহাল জয় জানতে পারেন । তিনি পরবর্তিতে নিজ উদ্দ্যেগে সেই সকল গরীব হতদরীদ্র পরিবারের মাঝে ঈদ উপহার রাতের খাবার পৌছেদেন।

এ সময় উপস্থিত ছিলেন, বিশিষ্ট সমাজসেবক কামরুল ইসলাম পলাশ, দেশের পত্রিকার প্রকাশক ও সম্পাদক মো:সালমান শাহেদ,দেশের পত্রিকার মফস্বল সম্পাদক ,সাব্বির হাসান, ব্যবস্থাপনা সম্পাদক ,আরমান শেখ,বিভাগীয় সম্পাদক,সামিউল ইসলাম পাভেল। গতকাল সন্ধায় মূসলধাড়ে বৃষ্টি উপেক্ষা করে এ সকল হতদরিদ্র পরিবারের কথা চিন্তা করে রাতের খাবার তাদের বাড়িতে বাড়িতে পৌছে দেওয়া হয়েছে।

মোবাইল ফোনে রাকিব নেহাল জয় বলেন, করোনাভাইরাস নামের এই যুদ্ধে আমার সামর্থ্য অনুযায়ী কিছু অসহায় মানুষের পাশে দাড়াতে পেরেছি এই জন্য আলহামদুলিল্লাহ।সবাই আমার জন্য দোয়া করবেন যেন আমি সব সময় দেশের যে কোন সমস্যাই অসহায় মানুষের পাশে দাড়াতে পারি।
সমাজের কিছু বিশিষ্ট ব্যক্তি বর্গ বলেন ,তার মত দেশপ্রমীক আমাদের দেশের গর্ভ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *