রাজবাড়ীতে সেনাবাহিনীর উদ্যোগে জীবাণুমুক্ত টানেল উদ্বোধন

রাজবাড়ী প্রতিনিধি : রাজবাড়ীতে পৌরসভা এলাকায় প্রধান সড়কের রাজবাড়ী পৌরসভা কার্যালয়ের সামনে সেনাবাহিনীর উদ্যোগে করোনা প্রতিরোধে জীবাণুমুক্ত করার একটি টানেল উদ্বোধন করা হয়েছে।

শনিবার সকাল সাড়ে ১১টায় বাংলাদেশ সেনাবাহিনীর ২১ পদাতিক ডিভিশনের ব্রিগেড কমান্ডার ব্রিগ্রেডিয়ার জেনারেল রিয়াজুল রহমান প্রধান অতিথি হিসাবে এ টানেলের উদ্বোধন করেন।
টানেলটি দিয়ে জেলার বিভিন্ন স্থান থেকে আসা গাড়িগুলো রাজবাড়ীর প্রধান বাজারসহ জেলা প্রশাসক কার্যালয়সহ বিভিন্ন গুরুত্বপূর্ণ দফতরে প্রবেশ করতে পারবে।

উদ্বোধনী অনুষ্ঠানে ছিলেন রাজবাড়ী পৌরসভার মেয়র মহম্মদ আলী চৌধুরী, ১০ বেঙ্গল রেজিমেন্টের অধিনায়ক মঞ্জুরুল হক, উপ-অধিনায়ক মেজর ইমরান, মেজর সাবরী প্রমুখ।

জেলার বিভিন্ন স্থান থেকে আসা গাড়ি ও পথচারীকে জীবাণুমুক্ত করতে পানির সঙ্গে মানুষের ব্যবহার উপযোগী মেডিসিন ব্যবহার করা হচ্ছে বলে জানায় পৌরসভা কর্তৃপক্ষ। এর ফলে সব ধরণের যানবাহন এবং মানুষের শরীরে লেগে থাকা জীবাণু নষ্ট করা সম্ভব হবে।

টানেল উদ্বোধনকালে ব্রিগ্রেডিয়ার জেনারেল রিয়াজুল হক বলেন, বাংলাদেশ সেনাবাহিনী সব সময় দেশ ও জনগণের কল্যাণে কাজ করে যাচ্ছে। দেশের বিভিন্ন জেলার ন্যায় রাজবাড়ীতেও টানেল স্থাপন করাসহ করোনার সময়ে সেনাবাহিনী কাজ করে যাচ্ছে। রাজবাড়ীতে আরও কয়েকটি স্থানে জীবাণুমুক্ত টালেন নির্মাণ করা হবে বলে জানান তিনি। আগামী সপ্তাহের মধ্যে রাজবাড়ী সদর হাসপাতাল রোডে আরও একটি জীবাণুমুক্ত টানেল নির্মাণ করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *