রাজবাড়ীর কালুখালী থানার ওসিসহ নতুন করে ৫ জন করোনাভাইরাসে আক্রান্ত

রাজবাড়ী প্রতিনিধি : রাজবাড়ীর কালুখালী থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. কামরুল হাসানসহ নতুন করে ৫ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। এ নিয়ে রাজবাড়ী জেলায় মোট আক্রান্তের সংখ্যা ৮১ জন।

রাজবাড়ীর সিভিল সার্জন ডা. মো. নূরুল ইসলাম রবিবার এ তথ্য নিশ্চিত করে বলেন, ১২০ জনের নমুনা সংগ্রহ করে ঢাকায় পাঠানো হয়েছিল। সেখান থেকে কালুখালী থানার ওসি মো. কামরুল হাসানসহ বালিয়াকান্দি উপজেলার জামালপুর ইউনিয়নে ২জন এবং বালিয়াকান্দি সদর ইউনিয়নে ২ জনসহ মোট ৫জন করোনায় আক্রান্ত হয়েছে।
বালিয়াকান্দি উপজেলা নির্বাহী কর্মকর্তা এ কে এম হেদায়েতুল ইসলাম বলেন, বালিয়াকান্দিতে নতুন করে চারজন আক্রান্ত হয়েছে। আক্রান্তদের শারীরিক অবস্থা বিবেচনার জন্য বিকেলে রাজবাড়ী স্বাস্থ্য বিভাগ থেকে কর্মকর্তারা আসবেন। যদি শারীরিক অবস্থা ভালো হয় তবে তাদের বাড়ীতে আলাদা আইসোলেশনে থাকার পরামর্শ প্রদান করা হবে।

জেলা সিভিল সার্জন কার্যালয়ের একটি সূত্র জানায়, কালুখালী থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. কামরুল হাসান তার এক অসুস্থ্য আত্মীয়কে দেখতে গিয়েছিলেন। সেখান থেকে আসার পর তিনি জ্বরে আক্রান্ত হন। তারপর নমুনা পরীক্ষা দেবার পর তিনি করোনায় আক্রান্ত হয়েছেন। তিনি বর্তমানে হোম আইসোলেশনে রয়েছেন।

রাজবাড়ী পুলিশ সুপার মো. মিজানুর রহমান বলেন, কালুখালী থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. কামরুল হাসান করোনায় আক্রান্ত হয়েছেন। তিনি আইসোলেশনে রয়েছেন এবং ভালো আছেন। তার অবর্তমানে কালুখালী থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) দায়িত্ব পালন করবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *