Site icon দেশের পত্রিকা – দেশের পত্রিকা দেশের কথা বলে

কুষ্টিয়ায় নতুন করে ২৬ জন করোনাভাইরাসে আক্রান্ত, মোট সনাক্ত ১৭৯ জন, এই প্রথম একজনের মৃত্যু

কুষ্টিয়া প্রতিনিধি : কুষ্টিয়ায় ১ জন চিকিৎসক ও দুই পৌর কাউন্সিলরসহ নতুন করে আরো ২৬ জন করোনা শনাক্ত হয়েছে ।

আজ বুধবার কুষ্টিয়া জেনারেল হাসপাতালে অবস্থিত পি.সি.আর ল্যাবের টেস্টে তারা করোনাভাইরাসে পজেটিভ শনাক্ত হন ।এদিকে করোনাভাইরাস আক্রান্ত হয়ে কুষ্টিয়ার কুমারখালী উপজেলার সেরকান্দির মোকাদ্দেস নামের এক ব্যাক্তি মারা গেছেন, নিহত ব্যাক্তির বয়স ১০১ বছর। তিনি গতকাল মঙ্গলবার রাতে মারা যান আর তার করোনাভাইরাস রিপোর্ট পজেটিভ এসেছে ।

কুষ্টিয়ার সিভিল সার্জন ডা. মোঃ আনোয়ারুল ইসলাম জানান, কোভিড-১৯ এ আজ ১০ই জুন বুধবার কুষ্টিয়ায় নতুন করে ২৬ জন রোগী শনাক্ত হয়েছেন, এই নিয়ে শনাক্ত রোগীর সংখ্যা দাড়ালো ১৭৯ জন ।

সুত্রে জানা যায়, করোনাভাইরাসে আক্রান্ত রোগীর মধ্যে ডা. গোলাম রহমান নামের একজন চিকিৎসক আছেন, আক্রান্ত ডাক্তারের বাড়ি কুষ্টিয়া শহরের উপজেলা রোডে ।

আক্রান্ত রোগীদের মধ্যে ভেড়ামারা পৌরসভার ২ জন কাউন্সিলরও রয়েছেন । আক্রান্ত অনান্য ব্যাক্তিদের বাড়ি কুষ্টিয়া শহরের কালিশংকরপুর, কুমারগাড়া, কুমারখালী,লাহিনীপাড়া,শিলাইদহ,ভেড়ামারাসহ অনান্য জায়গায় ।

নতুন শনাক্তদের মধ্যে ১৮ জন পুরুষ ও ৮ জন নারী।

এছাড়া গত কয়েকদিনে কুষ্টিয়ায় জেলা প্রশাসক মোঃ আসলাম হোসেন, অতিরিক্ত জেলা প্রশাসক মোঃ সিরাজুল ইসলাম , পুলিশ,সাংবাদিক, পৌর মেয়রসহ আরও অনেকে করোনাভাইরাসে আক্রান্ত হয় ।

কমিউনিটি ট্র্যান্সফারের কারনে কুষ্টিয়ায় লাফিয়ে লাফিয়ে বাড়ছে কোভিড-১৯ আক্রান্তের সংখ্যা ।

এই ব্যাপারে কুষ্টিয়ার জেনারেল হাসপাতালের আর.পি ডা. কাজী নাজমুল হক শাওন বলেন,সচেতনতাই একমাত্র আমাদের কোভিড-১৯ এর হাত থেকে বাচাতে পারেন । করোনার চিকিৎসার চেয়ে সংক্রামক রোধই এখন আমাদের কাছে সবচেয়ে বড় চ্যালেঞ্জ।

 

Exit mobile version