রাজবাড়ীতে স্কুলশিক্ষার্থী ধর্ষণের অভিযোগে গ্রেফতার ২

রাজবাড়ী প্রতিনিধি : স্কুলছাত্রীকে ধর্ষণ এবং আপত্তিকার ভিডিও ধারণ করে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেওয়ার হুমকির অভিযোগে গোয়ালন্দ মোড় হতে দুই যুবককে গ্রেফতার করেছে রাজবাড়ী সদর থানা পুলিশ।

গ্রেফতারকৃতরা হলো রাজবাড়ী সদর উপজেলার রামকান্তপুর ইউনিয়নের রামকান্তপুর গ্রামের করম আলী ফকিরের ছেলে মো. আল আমিন (১৮) এবং একই গ্রামের বাচ্চু মিয়ার ছেলে মো. বিপুল (১৮)।
শনিবার দুপুরে রাজবাড়ী সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) স্বপন কুমার মজুমদার পর্নোগ্রাফি আইনে দুই যুবকের গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেন।

রাজবাড়ীর সদর থানার পুলিশ পরিদর্শক তদন্ত মো. আমিনুল ইসলাম জানান, রাজবাড়ী সদর উপজেলার রামকান্তপুর ইউনিয়নের রামকান্তপুর গ্রামে এক স্কুল শিক্ষার্থীকে বাড়ি থেকে তুলে নিয়ে এসে ধর্ষণ করে দুই যুবক। দুই যুবকের ধর্ষণ ও অন্য ছয় যুবকের পাশবিক নির্যাতনে জ্ঞান হারিয়ে ফেলে ওই স্কুল শিক্ষার্থী। পরে পরিবারের লোকজন এবং স্থানীয়রা খোঁজাখুঁজির পর বাড়ির পাশের একটি বাগানে ওই স্কুল শিক্ষার্থীকে জ্ঞান হারানো অবস্থায় উদ্ধার করা হয়।

শিক্ষার্থী সুস্থ হলে প্রতিদিন সন্ধ্যায় তাকে যৌন সম্পর্কে লিপ্ত না হলে ধর্ষণের ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছেড়ে দেবার হুমকি দেয়। হুমকির প্রেক্ষিতে গত বৃহম্পতিবার স্কুল শিক্ষিকার পিতা বাদী হলে মামলা দায়ের করলে ধর্ষণের দায়ে প্রধান দুই আসামিকে গ্রেফতার করে পুলিশ। ধর্ষণের সময় ধারণ করা ভিডিও উদ্ধার এবং বাকি ছয় আসামিকে গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে বলে জানায় পুলিশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *