ভেড়ামারায় শিক্ষকসহ তিন কোচিং সেন্টার মালিককে অর্থদণ্ড

ভেড়ামারা (কুষ্টিয়া) প্রতিনিধি : কুষ্টিয়ার ভেড়ামারায় সরকারি নির্দেশনা অমান্য করে কোচিং চালু রাখা ও শিক্ষার্থীদের নিরাপত্তা ঝুঁকির মুখে ফেলার দায়ে এক শিক্ষকসহ তিন কোচিং সেন্টার মালিককে অর্থদণ্ড দিয়েছেন পৃথক ভ্রাম্যমাণ আদালত। সোমবার সকালে উপজেলার বিভিন্ন স্থানে পরিচালিত এসব ভ্রাম্যমাণ আদালতের বিচারক ছিলেন উপজেলা নির্বাহী অফিসার সোহেল মারুফ।

উপজেলা নির্বাহী অফিসার সোহেল মারুফ জানান, সকাল ৮টার দিকে উপজেলার মওলাহাবাসপুরে সরকারি নির্দেশনা অমান্য করে কোচিং চালু রাখা ও শিক্ষার্থীদের নিরাপত্তা ঝুঁকির মুখে ফেলার দায়ে বাহাদুরপুর মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষক রাশেদুল খায়রুল ইসলামকে সংক্রামক রোগ (প্রতিরোধ, নিয়ন্ত্রণের ও নির্মূল) আইন,২০১৮ মতে ১০,০০০ (দশ হাজার) টাকা অর্থদণ্ড করা হয়। এখানে বাচ্চাদের কারো মুখে মাস্ক ছিল না, ছিল না তাদের বসার মাঝে নূন্যতম দূরত্ব।
এর আগে সকাল সাড়ে ৬টার দিকে একই অপরাধে গোলাপনগর বাজারের রাশেদুল টিচিং হোম কোচিং-এর মালিক রাশেদুলকে ১০ হাজার টাকা এবং মওলাহাবাসপুর’র তরিকুল ইসলামকে ৫ হাজার টাকা অর্থদণ্ড করা হয়। এছাড়া তিনজনকে মুখে মাস্ক ব্যবহার না করারা কারণে ৭’শ টাকা অর্থদণ্ড করা হয়।

এ সময় উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসারসহ আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *