শার্শায় রেড জোন এলাকায় স্বাস্থ্যবিধি না মানায় জরিমানা

ইকরামুল ইসলাম, বেনাপোল প্রতিনিধি  : যশোরের শার্শায় স্বাস্থ্য বিভাগের জারিকৃত “রেড জোন” এলাকায় নিয়ম মেনে না চলার অভিযোগে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে ৩ হাজার টাকা জরিমানা আদায় করা হয়েছে।
বুধবার (১৭ জুন) বিকালে শার্শা উপজেলার নাভারণ বাজারের তিনজন হোটেল ব‍্যবসায়ীকে ৩ হাজার টাকা জরিমানা করেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম‍্যাজিস্ট্রেট খোরশেদ আলম চৌধুরী।
এসময় কোভিড-১৯ বিস্তার রোধকল্পে সীমিত পরিসরে স্বাস্থ্য বিধি নিশ্চিতকল্পে “রেড জোন” এলাকায় ভ্রাম্যমাণ আদালত অভিযান পরিচালনা করে। অভিযান কালে অনেকেই স্বাস্থ্য বিভাগের জারিকৃত নিয়ম মেনে না চলার অভিযোগে নাভারণ সাতক্ষীরা মোড়ের মুসলিম হোটেলের মালিক আমান আলীকে ১ হাজার টাকা, নাভারণ রেল বাজারের আব্দুস শহীদকে ১ হাজার টাকা ও রেজাউল ইসলামকে ১ হাজার টাকা জরিমানা করা হয়।
নির্বাহী ম‍্যাজিস্ট‍্রেট খোরশেদ আলম চৌধুরী বলেন, অভিযানকালে দেখা যায়  অনেকেই স্বাস্থ্য বিধি নিয়ম মানছেন না এবং বিভিন্ন অনিয়মে যুক্ত হচ্ছেন। যে কারণে তাদেরকে জরিমানা করা হচ্ছে। সকল অনিয়মের বিরুদ্ধে উপজেলা প্রশাসনের ভ্রাম্যমাণ আদালতের অভিযান অব্যাহত থাকবে বলে তিনি জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *